১৩ টাকায় ২০ মিনিট...

একটি অবশ্য পালনীয় শর্ত জুড়ে দেওয়া হয়েছে শপিং মল কর্তৃপক্ষের পক্ষ থেকে।

হাসান আদিল
সহ-সম্পাদক
১৬ মে ২০১৮, সময় - ১৮:২২

শপিং মলে মডেলরা দাঁড়িয়ে আছেন। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ক্রেতা টানতে ব্যবসায়ীদের বৈচিত্র্যপূর্ণ কাণ্ড খবরের শিরোনাম হয় প্রায়ই। এর মধ্যে বড় ধরনের ছাড় বা প্রণোদনা দেওয়ার ঘটনা স্বাভাবিক। কিন্তু ক্রেতা বাড়াতে গার্লফ্রেন্ড ভাড়া দেওয়ার মতো সিদ্ধান্ত কিছুটা বাড়াবাড়িই বটে। এবার তাই ঘটেছে চীনের একটি শপিং মলে।

দ্য সানের এক প্রতিবেদনে জানানো হয়েছে, দক্ষিণ চীনের গুয়াংজু প্রদেশের হিউয়ান শহরের ভাইটালিটি সিটি নামে একটি শপিং মল ক্রেতাদের আকৃষ্ট করতে ১৩ টাকায় গার্লফ্রেন্ড ভাড়া দিচ্ছে। পুরুষ ক্রেতাদের টানতেই এমন অফার। একসঙ্গে ঘোরা, খাওয়া-দাওয়া, আড্ডা, সেলফি তোলার সুযোগ পাওয়া যাবে ওই ১৩ টাকার মধ্যেই।

একটি অবশ্য পালনীয় শর্ত জুড়ে দেওয়া হয়েছে শপিং মল কর্তৃপক্ষের পক্ষ থেকে। ভাড়া নেওয়া গার্লফ্রেন্ডের শরীর কোনোভাবেই স্পর্শ করা যাবে না।

প্রতিবেদনে আরও জানানো হয়, যারা গার্লফ্রেন্ড হিসেবে থাকবেন, তারা সবাই মডেল। সেখান থেকে যে কোনো একজনকে পছন্দ করে তার সঙ্গে ঘোরার সুযোগ থাকবে ২০ মিনিটের জন্য।

এ ২০ মিনিটের জন্য চীনা মুদ্রায় ১ আরএমবি ভাড়া দিতে হবে। বাংলাদেশি মুদ্রায় যা ১৩ টাকার চেয়ে কিছুটা বেশি। বিশেষ বার কোডের মাধ্যমে এ টাকা পরিশোধ করতে হবে। আর ২০ মিনিট ঘোরা হয়ে গেলে ওই মডেলকে আগের জায়গায় এনে ছেড়ে দিতে হবে।

প্রিয় সংবাদ/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


স্পন্সরড কনটেন্ট
জনপ্রিয়
আরো পড়ুন