(প্রিয়.কম) রিয়াল মাদ্রিদের সঙ্গে ক্রিশ্চিয়ানো রোনালদোর চুক্তির মেয়াদ ২০২১ সাল পর্যন্ত। পাঁচ বছর মেয়াদী এই চুক্তি অনুযায়ী বছরে ৩২ মিলিয়ন ইউরো পারিশ্রমিক পান পর্তুগীজ এই তারকা। একাধিক স্প্যানিশ ক্রীড়া দৈনিকের দাবি, ক্লাব কর্তৃপক্ষকে তার বেতন বাড়ানোর জন্য অনুরোধ করেও কোনও ফল পাননি। ক্লাবের সঙ্গে চুক্তি নবায়ন করতেও ইচ্ছুক নন তিনি। জানুয়ারিতে শীতকালীন দলবদলে রিয়াল মাদ্রিদ ছাড়তে চান রোনালদো।

সম্প্রতি এক সাক্ষাৎকারে রোনালদো জানান, রিয়ালের সঙ্গে চুক্তি নবায়ন করবেন না তিনি। স্প্যানিশ টিভি চ্যানেল এল চিরিংগুইতোর দাবি, বর্তমান চুক্তির অধীনে খেলতে অনিচ্ছুক পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলার। তাই এখন থেকেই স্পেন ছাড়ার প্রস্তুতি নিচ্ছেন রোনালদো! সেটার সম্ভাব্য সময় আগামী বছরের জানুয়ারি।

মার্কার এক প্রতিবেদন থেকে জানা গেছে, এখনই রোনালদোর সঙ্গে চুক্তি নবায়ন করতে আগ্রহী নয় রিয়াল কর্তৃপক্ষ। বরং দলের অন্য খেলোয়াড়দের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াতেই আগ্রহী স্প্যানিশ জায়ান্টরা।

দিয়েরিও গোলের দাবি, বিশাল অঙ্কের বেতন দাবি করেছেন রোনালদো। সেটা দিতে রাজি হননি রিয়াল মাদ্রিদ সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ। রোনালদোর এজেন্ট জর্জ মেন্দেস সম্প্রতি পেরেজের সঙ্গে বৈঠক করেন। সেই বৈঠকে রিয়াল মাদ্রিদে রোনালদোর ভবিষ্যত নিয়েও পেরেজের সঙ্গে আলোচনা করেন তার এজেন্ট। 

প্রিয় স্পোর্টস/ শোভন