(প্রিয়.কম) বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরেও ড্যারেন স্যামিকে দলে রেখেছে রাজশাহী কিংস। শুধু তাই নয়, এবারের আসরেও অধিনায়কের দায়িত্বে দেখা যেতে পারে  ওয়েস্ট ইন্ডিজকে দুটি টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতানো স্যামিকে। এরআগে শোনা গিয়েছিলো, পঞ্চম আসরে স্যামিকে দলে পাচ্ছে না গেল আসরের রানার আপ দলটি।

তবে এসব গুঞ্জনের অবসান হয়েছে শুক্রবার। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রাজশাহী কিংসের অফিসিয়াল পেজ থেকে জানানো হয়েছে, ড্যারেন স্যামি আসছেন এবং রাজশাহীর হয়ে মাঠ মাতাবেন তিনি। 

আগামী দুই নভেম্বর মাঠে গড়াচ্ছে বিপিএলের পঞ্চম আসর। এর দুই দিন পরই শুরু হতে যাচ্ছে দক্ষিণ আফ্রিকান গ্লোবাল লিগের প্রথম আসর। তখন শোনা যাচ্ছিলো, বিপিএলের পরিবর্তে দক্ষিণ আফ্রিকার গ্লোবাল লিগ বেছে নিচ্ছেন স্যামি। শেষ পর্যন্ত গ্লোবাল লিগের চেয়ে বেশি অর্থে রাজশাহীর হয়ে খেলতে রাজি হয়েছেন তিনি।

বিপিএলের চতুর্থ আসরে শিরোপার দেখা না পেলেও টুর্নামেন্টের ওই আসরে সবচেয়ে উপভোগ্য দল হিসেবে স্বীকৃতি লাভ করে রাজশাহী কিংস। সেবার সাদামাটা দল হলেও নেতৃত্ব দিয়ে রাজশাহী কিংসকে ফাইনাল পর্যন্ত নিয়ে যান ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপজয়ী এই অধিনায়ক। 

প্রিয় স্পোর্টস/ শান্ত মাহমুদ