ছবি সংগৃহীত

কর কমিশনার আবু তাহের হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড

২০১৫ সালের ২ মার্চ রামপুরা থানাধীন ৩৪৭ টিভি রোডে কর কমিশনার আবু তাহেরের বাসায় ডাকাতির সময় তাকে হত্যা করে এবং বাসার অন্যদের জিম্মি করে সব লুটপাট করে নিয়ে যায় ডাকাতরা।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ০৮ মার্চ ২০১৭, ০৭:২১ আপডেট: ২৬ জুলাই ২০১৮, ১৯:৪১
প্রকাশিত: ০৮ মার্চ ২০১৭, ০৭:২১ আপডেট: ২৬ জুলাই ২০১৮, ১৯:৪১


ছবি সংগৃহীত

প্রতীকী ছবি

(প্রিয়.কম) রাজধানীর রামপুরা থানার কর কমিশনার আবু তাহের হত্যা মামলায় পাঁচজনের মৃত্যুদণ্ডের ‍আদেশ দিয়েছেন আদালত। এ মামলায় আরও চার আসামিকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও জরিমানার আদেশ দেওয়া হয়েছে।

৮ মার্চ বুধবার এ রায় দেন ঢাকার ৪ নম্বর দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক আব্দুর রহমান সরদার।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- বরিশালের নাসির, রাসেল, রংপুরের রুস্তম, পিরোজপুরের আমির হোসেন ও রাজবাড়ীর সোহেল রানা। তাদের মধ্যে রুস্তম পলাতক আছেন। অন্যদিকে, কারাদণ্ডপ্রাপ্তরা হলেন- সোহেল রানা, নূর আলম, সেলিনা ও নূরজাহান।

মামলা সূত্রে জানা যায়, ২০১৫ সালের ২ মার্চ রামপুরা থানাধীন ৩৪৭ টিভি রোডে কর কমিশনার আবু তাহেরের বাসায় ডাকাতির সময় তাকে হত্যা করে এবং বাসার অন্যদের জিম্মি করে সব লুটপাট করে নিয়ে যায় ডাকাতরা।

এ ঘটনায় দায়ের করা মামলায় আজ পাঁচজনের মৃত্যুদণ্ডের ‍আদেশ দিয়েছেন আদালত। একই মামলায় সোহেল রানা ও নূর আলমকে ১০ বছর করে সশ্রম কারাদণ্ড এবং ১০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে ১ বছর করে সশ্রম কারাদণ্ডের আদেশ দেওয়া হয়েছে।

এ ছাড়া সেলিনা ও নূরজাহান নামে দুই গৃহকর্মীকে ২ বছর করে কারাদণ্ড এবং ১ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে ১ মাসের কারাদণ্ডের আদেশ দেওয়া হয়।   

প্রিয় সংবাদ/শিরিন/শান্ত  

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...