(প্রিয়.কম) স্টার প্লাসের অন্যতম জনপ্রিয় হিন্দি সিরিয়াল ‘সাথ নিভানা সাথিয়া’। এতে গোপী বউ রূপে অভিনয় করেছেন দেবলীনা ভট্টাচার্য। সারাক্ষণ মাথায় ঘোমটা দেয়া আদর্শ বধূ হিসেবেই তাকে দেখা গেছে পর্দায়। টিভি সিরিয়াল শেষ হওয়ার পর একে একে খোলামেলা ছবি পোস্ট করছেন এই অভিনেত্রী।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একের পর এক বোল্ড ছবি পোস্ট করেছেন দেবলীনা। বিগত সাতবছর ধরে টেলিভিশনের পর্দায় চলেছে সিরিয়ালটি। সেই ধারাবাহিক শেষ হওয়ার সঙ্গে সঙ্গে আদর্শ বউয়ের আবরণ খুললেন। সামনে এলেন বোল্ড লুকে। বিভিন্ন পোশাকে ক্যামেরার সামনে ধরা দিলেন। 

দেবলীনা ভট্টাচার্য। ছবি: সংগৃহীত। 

তবে ট্র্যাডিশনাল লুকেও ছবি পোস্ট করেছেন। দেবলীনার এই নতুন রূপ বেশ পছন্দ হয়েছে দর্শকদের। অনেকেই অভিনেত্রীকে এমনই সিজলিং অবতারে থাকার পরামর্শ দিয়েছেন। আপাতত দেবলীনারও নাকি এমনই পরিকল্পনা রয়েছে। নতুন রূপে নতুনভাবে দর্শকদের মন জয় করতে চান তিনি। সেই কারণেই এই হট ফটোশুট করেছেন দেবলীনা। বিগ বস-এর আসন্ন সিজনে একজন প্রতিযোগী হিসেবে দেখা যাবে দেবলীনাকে।

বয়স ৩২ বছর বয়সী দেবলীনার গতমাসের ২২ তারিখ জন্মদিন ছিল। তার জন্ম আসামে। একাধিক রিয়ালিটি শোয়ে অংশ নিয়েছেন। অভিনয়ের সঙ্গে সঙ্গে গানও করেন দেবলীনা। এবার জন্মাষ্টমীতে একটি গানের অ্যালবাম বের করেছেন। 

সূত্র: এবিপি লাইভ