(প্রিয়.কম) এক সময় বলিউড ডিভা দীপিকা পাড়ুকোন এবং ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনীর সম্পর্ক নিয়ে বেশ গুঞ্জন শোনা গিয়েছিল। যদিও এ গুঞ্জনের পক্ষে যথেষ্ট কারণও তখন ছিল। বিভিন্ন সময় তাদের এক সাথে নানা অনুষ্ঠানে দেখা গেলেও, এ বিষয়ে তখন মুখ খুলেননি কেউ।

সেই সব গুঞ্জনের অনেকটা সময় গড়িয়ে গেলেও সম্প্রতি নতুন করে আলোচনায় এসেছেন এই দুই তারকা। গুঞ্জন উঠেছে ২০০৭ সালে দীপিকার জন্যই নাকি কাঁধ বরাবর নিজের অতি প্রিয় ঝাঁকড়া চুলগুলো কেটে ফেলেছিলেন ধোনি।

সে সময় মহেন্দ্র সিং ধোনী ছিলেন ভারতীয় ক্রিকেট দলের সফল অধিনায়ক, টি-টুয়েন্টি বিশ্বকাপে চ্যাম্পিয়ন ভারতকে নের্তৃত্ব দিয়েছেন তিনি, ক্রিকেট থেকে মিডিয়া জগতেও ধোনীর ছিল আলাদা ক্রেজ। দীপিকা তখন শাহরুখের সঙ্গে ওম শান্তি ওময়ের মতো সুপারহিট সিনেমা দিয়ে বলিউডে প্রবেশ করেছেন। ধোনীর দুর্বলতা ছিল দীপিকার প্রতি, আর সে সুবাদেই তিনি এই নায়িকাকে তার একটি ম্যাচ দেখতে নিমন্ত্রণ জানিয়েছিলেন। কিন্তু কোনো এক মাধ্যমে তিনি জেনেছিলেন, লম্বা চুল পছন্দ নয় দীপিকার! আর তাই দেরী না করে, নিজের লম্বা চুলে কাঁচি চালালেন এই বিশ্ব চ্যাম্পিয়ন দলের অধিনায়ক!

যদিও ধোনী-দিপীকার এই প্রেম কাহিনি খুব বেশি দিন টিকেনি, যুবরাজ সিং এর বদৌলতে ভালোভাবে গড়ার আগেই ভেঙে যায় সম্পর্কটি।

সূত্র: জি নিউজ বাংলা

প্রিয় বিনোদন/গোরা