টিস্যু ছাড়া থাকা দায়: শবনম বুবলী

বাংলাদেশের বিনোদন অঙ্গনে যুক্ত কলাকুশলীদের মধ্যে কার কী বদভ্যাস রয়েছে, তা তুলে ধরা হয় এই বিভাগে। চিত্রনায়িকা এ পর্বে শবনম বুবলী তার বদভ্যাসের কথা জানিয়েছেন।

মিঠু হালদার
নিজস্ব প্রতিবেদক
২১ ফেব্রুয়ারি ২০১৮, সময় - ২০:৪২

শবনম বুবলী। ছবি: প্রিয়.কম

(প্রিয়.কম) অভ্যাসের পাশাপাশি বদভ্যাসও মানুষের জীবনেরই অংশ। বেশিরভাগ লোকেরই কিছু না কিছু বদভ্যাস রয়েছে। কিন্তু নিজের এমন অভ্যাসকে চিহ্নিত করতে পারে কিংবা চিহ্নিত করে অন্যের কাছে অকপটে স্বীকার করতে পারে, এমন মনোবল অনেক তারকারই থাকে না। আবার অনেকেরই থাকে অপকটে স্বীকার করার সাহস।

প্রিয়.কমের ধারাবাহিক আয়োজন তারকাদের ‘বদভ্যাস’। বাংলাদেশের বিনোদন অঙ্গনে যুক্ত কলাকুশলীদের মধ্যে কার কী বদভ্যাস রয়েছে, তা তুলে ধরা হয় এই বিভাগে। চিত্রনায়িকা এ পর্বে শবনম বুবলী তার বদভ্যাসের কথা জানিয়েছেন।

নিজের বদভ্যাস সম্পর্কে শবনম বুবলী প্রিয়.কমকে জানান, তিনি প্রয়োজনের চাইতেও অনেক বেশি পরিমাণে টিস্যু ব্যবহার করেন। তবে এর বাইরে তার বদভ্যাস খুব কম।

এ বিষয়ে বুবলী বলেন, ‘আমি নিজে নোটিশ করি, আমি প্রচুর টিস্যু ব্যবহার করি। এমনও হয়, আমার মনের অজান্তে দরকার না হলেও হাতে টিস্যু থাকে। এমনও ঘটনা আছে, ছবি তোলার পর দেখছি আমার হাতে টিস্যু। কিন্তু হাতে টিস্যু না থাকলে ছবিটা অনেক সুন্দর হতে পারত। মাঝে মাঝে এমনও হয়, হাতে টিস্যু নিয়ে ঘুমিয়ে পড়েছি। ঘুম থেকে উঠে দেখছি হাতে টিস্যু! এ অভ্যাসটা আমার বহু আগে থেকেই! আমার কাছে টিস্যু না থাকলে মনে হয় কিছু একটা মিসিং! তাই মাঝে মাঝে মনে হয় এটা আমার বদভ্যাস। কিন্তু টিস্যু ছাড়া থাকা দায়।’

টানা ২৬ দিন অস্ট্রেলিয়ার বিভিন্ন লোকেশনে ‘সুপার হিরো’ সিনেমার শুটিং শেষে দেশে ফিরেছেন নায়িকা শবনম বুবলী। মাঝখানে একদিন বিরতি দিয়ে ২০ ফেব্রুয়ারি, মঙ্গলবার থেকে এফডিসিতে ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ সিনেমার শুটিং শুরু করেছেন এ নায়িকা। চলবে মাত্র দু-তিন দিন। তারপর আরও কিছু দৃশ্যের কাজ হবে। ছবিটি পরিচালনা করেছেন উত্তম আকাশ।

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
জনপ্রিয়