(প্রিয়.কম) বলিউডে দিশা পাটানি পরিচিত নাম। প্রিয়াঙ্কা দীপিকার মতো তিনিও আন্তর্জাতিক সিনেমায় নাম লিখিয়েছেন। তেমনি আরেক পরিচিত মুখ টাইগার শ্রফ। দুজনের মধ্যেই রয়েছে রহস্যময় সম্পর্ক। কেউ বলে না দিলেও, দুজন যে গভীর প্রেমে আছেন, এ ব্যাপারে অনেকেই নিশ্চিত।

তেমনি করে আরেকবার নিজেদের সম্পর্কের প্রমাণ দিলেন দিশা ও টাইগার জুটি। ল্যাকমে ফ্যাশন উইকের পঞ্চম দিনের ঘটনা। নিজের ডিজাইনের মাধ্যমে ভবিষ্যৎকে তুলে ধরেছিলেন প্রখ্যাত ডিজাইনার মণীশ মালহোত্রা। এর জন্য ব়্যাম্প সাজিয়েছিলেন কাচ দিয়ে। যার উপর দিয়ে একের পর এক সেলিব্রিটি হেঁটে চলেছিলেন। সময় মতো এসেছিলেন টাইগার শ্রফও। নিশ্চিন্তে ফ্যাশন সরণিতে হেঁটে ফেরত যাচ্ছিলেন তিনি। তারপরই ছিল দিশার প্রবেশ। তখনই দিশাকে বাঁধা দিলেন টাইগার। 

কারণ ফিরতে গিয়ে টাইগার লক্ষ করেন শর্ট ড্রেস পরেছেন দিশা। আর নিম্নাঙ্গ কাচের মাধ্যমে ভালোভাবে দেখা যাচ্ছে। নিজের হাঁটা থামিয়ে সঙ্গে সঙ্গে দিশার কানে কিছু একটা বলেন টাইগার। তার কথা শুনেই ব়্যাম্প থেকে নেমে  যান দিশা পাটানি। কিছুক্ষণ বাদে অবশ্য সামনে আসেন নায়িকা। তবে ব়্যাম্পের পাশ দিয়েই হেঁটে পরিস্থিতি সামলান তিনি। 

 টাইগার শ্রফের সঙ্গে দিশা পাটানি। ছবি: সংগৃহীত

গতকাল ২১ আগষ্ট মুম্বাইয়ের সেন্ট রেজিস হোটেলে রবিবার অনুষ্ঠিত হয় ‘ল্যাকমে ফ্যাশন উইক-২০১৭’ এর সমাপনী আয়োজন। বলিউডের প্রসিদ্ধ ডিজাইনার মনীশ মালহোত্রার জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠানের পর্দা নামে। এতে উপস্থিত হয়েছিলেন টাইগার শ্রফ, কারিশমা কাপুর, দিশা পাটানি, অমৃতা আরোরা, নেহা ধুপিয়া, শ্রীদেবীসহ বলিউডের প্রথম সারির তারকারা।

বলিপাড়ায় অনেকদিন ধরেই টাইগার-দিশার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও বিষয়টি শুরু থেকেই অস্বীকার করে আসছেন এ জুটি। তবে এবার রিল লাইফে ‘বাঘি ২’ সিনেমায় জুটি বাঁধছেন তারা। সিনেমাটি পরিচালনা করছেন কোরিওগ্রাফার-পরিচালক আহমেদ খান। ইতোমধ্যে সিনেমাটির শুটিং শুরু হয়েছে।

সূত্র: মিড ডে