কোস্টারিকার বিপক্ষে ম্যাচে ব্রাজিলের ফরোয়ার্ড ডগলাস কস্তা। ছবি: সংগৃহীত

ইনজুরিতে ব্রাজিলের ফরোয়ার্ড ডগলাস কস্তা

বিশ্বকাপ শুরুর আগেও ইনজুরিতে পড়েছিলেন কস্তা।

আনোয়ার হোসেন সোহাগ
কন্ট্রিবিউটর
প্রকাশিত: ২৪ জুন ২০১৮, ১৩:০০ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ১৩:৪৮
প্রকাশিত: ২৪ জুন ২০১৮, ১৩:০০ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ১৩:৪৮


কোস্টারিকার বিপক্ষে ম্যাচে ব্রাজিলের ফরোয়ার্ড ডগলাস কস্তা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) রাশিয়া বিশ্বকাপে সার্বিয়ার বিপক্ষে ম্যাচের আগে ইনজুরিতে পড়লেন ব্রাজিলের ফরোয়ার্ড ডগলাস কস্তা। কোস্টারিকার বিপক্ষে ম্যাচের মধ্যেই ডান পায়ের মাসল ইনজুরিতে পড়েন কস্তা। এর আগে সুইজারল্যান্ড ম্যাচের পর ইনজুরিতে পড়েন ডিফেন্ডার দানিলো।

এ ব্যাপারে ব্রাজিল দলের চিকিৎসক রদ্রিগো লাসমার বলেন, ‘কোস্টারিকার বিপক্ষে ম্যাচ শেষ হওয়ার পরপরই কস্তা তার ডান পায়ে খুব ব্যাথা অনুভব করে। বিশ্বকাপের আগে একবার সে তার বাম পায়ের ইনজুরিতে পড়েছিল। এখন তার দেওয়া তথ্য মতে এই ইনজুরি পুরোপুরি আলাদা। সে তার ডান পায়ের মাসল ইনজুরিতে পড়েছে। সে এখন সোচিতে দানিলোর সঙ্গে থাকবে, দলের সঙ্গে থাকবে না।

এখান থেকেই ফিজিও থেরাপিস্টরা তাদের সুস্থ হওয়ার প্রক্রিয়া চালু করবে। তবে আমরা এখনো বলতে পারছি না বিশ্বকাপ শেষ হওয়ার আগে সে সুস্থ হয়ে উঠবে কি না।’

রাশিয়া বিশ্বকাপে ‘ই’ গ্রুপে চার পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে ব্রাজিল। প্রথম ম্যাচে কস্তা না থাকলেও দ্বিতীয় ম্যাচে মাঠেন নামেন তিনি। দ্বিতীয়ার্ধে বদলি খেলোয়াড় হিসেবে সে মাঠে নামার সঙ্গে সঙ্গেই যেন খেলার গতি বাড়তে থাকে ব্রাজিলের। কোস্টারিকার বিপক্ষে তার অ্যাসিস্টেই দলের হয়ে দ্বিতীয় গোল করেন ব্রাজিলের তারকা ফুটবলার নেইমার। ২৭ জুন দ্বিতীয় রাউন্ডে যাওয়ার লক্ষ্যে সার্বিয়ার বিপক্ষে গ্রুপের শেষ ম্যাচ খেলবে ব্রাজিল। 

প্রিয় খেলা/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...