(প্রিয়.কম) যারা নিয়মিত বা অনিয়মিতভাবে দেশের হাইওয়েগুলোতে চলা ফেরা করেন বা দেশের এক প্রান্ত থেকে আর এক প্রান্তে যান, তাদের কাছে এনা পরিবহন নামটি মোটেই অপরিচিত নয়। বেপরোয়া ড্রাইভিং, খারাপ রাস্তাতেও উচ্চগতিতে গাড়ি চালানো, অন্য গাড়িকে দারুণ বিপজ্জনকভাবে ওভারটেক করা, ইত্যাদি সব রকম দোষই রয়েছে তাদের। এছাড়াও দেশজুড়ে বিভিন্ন রুটে সড়ক দুর্ঘটনার বিভিন্ন ঘটনার সাথেও এনা পরিবহন এর রয়েছে সম্পৃক্ততা।

এনা পরিবহনের বেপরোয়া চলাফেরা নিয়ে যাত্রী-সমাজে কথা হয়েছে অনেক দিন। তাদের কর্মকাণ্ডের জবাবদিহির জন্য কথা হয়েছে অনেক। তবে এতদিন এতে খুব একটা কাজ হয়নি। 

তবে সম্প্রতি এনা পরিবহন তাদের ফেসবুক পেজে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে, যেখানে তারা বলেছে যে, এনা পরিবহনের অন্তর্গত গাড়িগুলোর নিরাপদ যাত্রা নিশ্চিত করতে আরও একশ জন অতিরিক্ত ড্রাইভার নিয়োগ করা হয়েছে।

তাদের ফেসবুক পোস্টটি ছিল এরকম,

এছাড়াও এনা পরিবহন তাদের ফেসবুক পেজের মাধ্যমে যাত্রী অভিযোগ এবং যাত্রীদের সুবিধা অসুবিধা বিষয়ক বিভিন্ন রকম পরামর্শও গ্রহণ করছে।

 

সম্পাদনা: ড. জিনিয়া রহমান।

ভ্রমণ সম্পর্কিত আরও জানতে চোখ রাখুন আমাদের প্রিয় ট্রাভেলের ফেসবুক পাতায়। ভ্রমণ নিয়ে আপনার যেকোনো অভিজ্ঞতা, টিপস কিংবা লেখা পোস্ট করুন আমাদের সাইটে । আপনাদের মতামত জানাতে ই-মেইল করতে পারেন [email protected] এই ঠিকানায়।