ফারিয়া শাহরিন ও মেহজাবিন চৌধুরী। ছবি: শামছুল হক রিপন, প্রিয়.কম

মেহজাবিনের কাছে অভিনয় শিখতে চান ফারিয়া!

"বাংলাদেশের সব অভিনেত্রীর মধ্যে মেহজাবিন আমার প্রিয়"- ফারিয়া শাহরিন। লাক্স সুন্দরী হয়ে মেহজাবিন ইতোমধ্যে বেশ সুনাম কুড়িয়েছেন। তাছাড়া এবারে ঈদে তার অভিনীত নাটক ”বড় ছেলে” রীতিমতো সাফল্যের চুড়ায় অবস্থান করছে।

কুদরত উল্লাহ
সহ-সম্পাদক, বিনোদন
প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০১৭, ১৮:৫১ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ২৩:১৬


ফারিয়া শাহরিন ও মেহজাবিন চৌধুরী। ছবি: শামছুল হক রিপন, প্রিয়.কম

(প্রিয়.কম) বাংলালিংকের ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্রের কথা নিশ্চয় মনে আছে সবার। মনে থাকবেই বা না কেনো? সেই সময়ের সবচেয়ে আলোচিত বিজ্ঞাপনের মধ্যে এটি ছিল অন্যতম। আর যখন এই বিজ্ঞাপনের কথা মনে আছে তখন তো বিজ্ঞাপনের মডেলকে কেউ ভুলে যাওয়ার কথা না। তখন এই বিজ্ঞাপনের মাধ্যমে জনপ্রিয়তার কাতারে চলে আসেন সেই মডেল। তারপর ধীরে ধীরে মিডিয়াতে তৈরি করে নেন নিজের একটা অবস্থান। এরপর তো সব স্বপ্ন পূরণের মতো সত্যি হয়ে গেল। কিন্তু বর্তমানে তিনি পড়াশোনার জন্য এখন অভিনয় ছেড়ে মালয়েশিয়াতে আছেন। কিছুক্ষণ আগে তিনি একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তিনি জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিনের অভিনয়ের প্রশংসা করেছেন এবং বলেছেন তিনি তার কাছ থেকে অভিনয় শিখতে চান।

তিনি তার স্ট্যাটাসে বলেন, ‘বাংলাদেশের সব অভিনেত্রীর মধ্যে মেহজাবিন আমার প্রিয়। আমি তাকে ভালোবাসি। না, আমি কারো দ্বারা প্রভাবিত না। আমরা খুব কমই দেখা বা কথা বলেছি কিন্তু এই মেয়েটা শ্রেষ্ঠ। ওর মতো কেউ অভিনয় করতে পারে না। আমি এই সুন্দরী মেয়ের কাছে অভিনয় শিখতে চাই।’
ফারিয়া শাহরিন। ছবি: শামছুল হক রিপন, প্রিয়.কম

অন্যদিকে, মেহজাবিন চৌধুরী। ২০০৯ সালের লাক্স সুন্দরী হয়ে রীতিমত হৈ চৈ ফেলে দিয়েছিলেন মিডিয়াতে। এরপর তিনি বেশ কিছু বিজ্ঞাপন করেন। তবে লাইমলাইটে আসেন বাংলালিংকের বিজ্ঞাপনের মাধ্যমে। লাক্স চ্যানেল আই সুপার স্টার হয়ে এভাবেই মিডিয়ায় পথ চলা শুরু তার। এরপর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। শুধু এগিয়ে যাবার গল্প। নাচ, বিজ্ঞাপন, অভিনয় এসব নিয়েই মূলত তার ব্যস্ততা। সম্প্রতি মিজানুর রহমান আরিয়ানের রচনা ও পরিচালনায় ঈদের বিশেষ নাটক ‘বড় ছেলে’তে অভিনয় করে আবারও আলোচনায় আসলেন।

মেহজাবিন চৌধুরী। ছবি: প্রিয়.কম

প্রিয় বিনোদন/সিফাত বিনতে ওয়াহিদ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
বিএনপি ছাড়লেন মনির খান
নিজস্ব প্রতিবেদক ০৯ ডিসেম্বর ২০১৮
ভারতীয় চলচ্চিত্রে তিশা
নিজস্ব প্রতিবেদক ০৯ ডিসেম্বর ২০১৮
তাদের ‘ফার্স্ট লাভ’
নিজস্ব প্রতিবেদক ০৯ ডিসেম্বর ২০১৮
মা হতে চলেছেন আনুশকা শর্মা?
প্রিয় ডেস্ক ০৯ ডিসেম্বর ২০১৮
প্রিয় অবসর: ৯ ডিসেম্বর ২০১৮
প্রিয় ডেস্ক ০৯ ডিসেম্বর ২০১৮
এবারের মিস ওয়ার্ল্ড ভেনেসা পোন্স
তাশফিন ত্রপা ০৮ ডিসেম্বর ২০১৮
এবার জয়ার ‘ফুড়ুৎ’
নিজস্ব প্রতিবেদক ০৮ ডিসেম্বর ২০১৮
স্পন্সরড কনটেন্ট