শিবানী দুর্গা। ছবি: সংগৃহীত।

'বিগ বস' এর আসরে এবার নারী তান্ত্রিক!

নিজেকে ‘বাবা’ দাবি করা সেই ওমের স্মৃতি মনে করাতেই এবার বিগ বস এর ঘরে আসছেন একজন নারী তান্ত্রিক।

সিফাত বিনতে ওয়াহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০১৭, ২০:২৯ আপডেট: ১৯ আগস্ট ২০১৮, ০৯:১৬
প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০১৭, ২০:২৯ আপডেট: ১৯ আগস্ট ২০১৮, ০৯:১৬


শিবানী দুর্গা। ছবি: সংগৃহীত।

(প্রিয়.কম) বিগ বিসের ঘরে এবার আসছেন আরেক তান্ত্রিক। গত সিজনের ‘বিগ বস’ এ জয়ী হয়েছিলেন মনবীর গুজ্জর। কিন্তু সেবার বিগ বসের ঘরে মনবীরের স্বামী ওম যে ভয়ঙ্কর তাণ্ডব চালিয়েছিলেন, সেটা নিশ্চয় এখনো ‘বিগ বস’ এর দর্শকদের মনে আছে। নিজেকে ‘বাবা’ দাবি করা সেই ওমের স্মৃতি মনে করাতেই এবার বিগ বস এর ঘরে আসছেন একজন নারী তান্ত্রিক।

তবে শিবানী দুর্গা নামের এই নারী কিন্তু স্বঘোষিত তান্ত্রিক নন, তিনি একবারে ডক্টরেট ডিগ্রীধারী একজন তান্ত্রিক। নাগপুর এবং শিকাগো- দুই বিশ্ববিদ্যালয় থেকেই ডিগ্রী নিয়েছেন তিনি।

নারীশক্তি উন্নয়নে শিবানী কাজ করেছেন প্রচুর, আর এই জন্য তার বেশ জনপ্রিয়তাও রয়েছে। বিগবসের ঘরকে নিজের নখদর্পণে ঘুরাতেই এবারের সিজনে অংশ নিচ্ছেন তিনি, এছাড়াও তন্ত্র-মন্ত্র নিয়ে মানুষের ধারণাকেও পাল্টাবেন বলে আশা তার।

শিবানী দুর্গার পাশাপাশি বিগ বস এর ঘরে রয়েছে এবার আরেক চমক। হরিয়ানার নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরীও থাকছেন এবারের প্রতিযোগিতায়। সম্প্রতি হরিয়ানার এই নৃত্যশিল্পী ইন্টারনেট অশ্লীলতার দায়ে অভিযুক্ত হয়েছিলেন। এছাড়াও জানা এবারের ঘরে থাকছেন মাফিয়া ডন দাউদ ইব্রাহিমের বোন হাসিনা পার্কারের স্বামী জুবের খান। সম্প্রতি হাসিনা পার্কারের বায়োপিকে নির্মিত যেই ছবি নিয়ে আলোচনা চলছে তাতে অর্থলগ্নি করেছেন জুবের।

প্রিয় বিনোদন/গোরা 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

অন্য এক বেলাল খান

প্রিয় ২১ ঘণ্টা, ২৩ মিনিট আগে

loading ...