(প্রিয়.কম) সাভারে বেদে সম্প্রদায়ের লোকজনের জীবন যাত্রার মান উন্নয়নে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। প্রাথমিকভাবে ৯ লাখ ২০ হাজার টাকার চেক দেয়া হয়েছে।

১৮ অক্টোবর বুধবার বিকালে সাভার উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফখরুল আলম সমর তার নিজ কারযালয়ে উপজেলা প্রশাসনের তহবিল থেকে বেদে সম্প্রদায়ের মধ্যে এই আর্থিক সহায়তা প্রদান করেন। এসময় বেদে সম্প্রদায়ের লোকজন তাদের প্রতিনিধি দলের মাধ্যমে এই আর্থিক অনুদান গ্রহণ করে।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ঢাকা-১৯ আসনের সাংসদ ডা. এনামুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার শেখ রাসেল হাসান উপস্থিত ছিলেন। আর্থিক সহায়তা পেয়ে বেদে সম্প্রদায়ের লোকজন সাভার উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফখরুল আলম সমরসহ সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। 

উল্লেখ্য, বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান সাভারের বেদে সম্প্রদায়ের জিবন-যাত্রার মান উন্নয়নে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছেন। এ ছাড়া সাভার উপজেলাকে ধুমপানমুক্ত এলাকা ঘোষণা করে বিভিন্ন স্খানে সাইবোর্ড লাগানো হয়। এর আগে, উপজেলা সভাকক্ষে আইনশৃঙ্খলা রক্ষায় মাসিক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রিয় সংবাদ/কামরুল