ছবি সংগৃহীত

মিনা বাজারসহ তিন প্রতিষ্ঠানকে জরিমানা

‘মিনা বাজার সুপার সপ’ প্রতিশ্রুত পরিমাপ অপেক্ষা কম পরিমাপে পণ্য বিক্রয় করায় ব্যবস্থাপক মো. লিটন’কে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ০২ এপ্রিল ২০১৭, ১২:১৭ আপডেট: ১৭ আগস্ট ২০১৮, ১৮:০০
প্রকাশিত: ০২ এপ্রিল ২০১৭, ১২:১৭ আপডেট: ১৭ আগস্ট ২০১৮, ১৮:০০


ছবি সংগৃহীত

সংগৃহীত ছবি

(প্রিয়.কম) রাজধানীতে এপিবিএন-৫ এর অভিযানে ধানমন্ডির মিনাবাজারসহ তিনটি প্রতিষ্ঠানকে ৫১ হাজার টাকা জরিমানা করেছে ৫ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন-৫) এবং জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

২ এপ্রিল রোববার এপিবিএন-৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার এবং জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালকের নেতৃত্বে যৌথভাবে অভিযান পরিচালনা করা হয়।

এপিবিএন-৫ (অপারেশন্স) এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়- ধানমন্ডির ৪৪ নম্বর রোডের ‘মিনা বাজার সুপার সপ’ মেয়াদ উত্তীর্ণ অগ্নি নির্বাপক সিলিন্ডার ব্যবহার ও প্রতিশ্রুত পরিমাপ অপেক্ষা কম পরিমাপে পণ্য বিক্রয় করায় ব্যবস্থাপক মো. লিটনকে ২০ হাজার টাকা জরিমানা, ধানমন্ডির ১৬ নং বাড়িতে অবস্থিত ‘লাভ ক্যাট্স সপ ফাস্ট ফুট’ অস্বাস্থ্যকর পরিবেশ ও ধার্য্যকৃত মূল্যের চেয়ে অধিক মূল্যে পণ্য বিক্রয় করায় ব্যবস্থাপক মো. আব্দুল্লাহ আল মাসুদকে ১১ হাজার টাকা জরিমানা, একই অপরাধে ৪৩/২৩ সবুজবাগের  ‘রমনা রেস্টুরেন্ট (চাইনিজ) লি.’ এর ব্যবস্থাপক মো. এম এ আওয়ালকে ২০ হাজার টাকা করে সর্বমোট ৫১ হাজার টাকা জরিমানা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক।

প্রিয় সংবাদ/মেহেদী/কামরুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...