দীপিকার বাড়িতে আগুন

২০১০ সাল থেকে এই ভবনে বসবাস করে আসছেন দীপিকা পাড়ুকোন।

শামীমা সীমা
সহ-সম্পাদক
১৩ জুন ২০১৮, সময় - ১৭:৫৯

দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন যে বহুতল ভবনে বসবাস করেন। সেই ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। মুম্বাইয়ের ওরলির আপ্পাসাহেব মারাঠে মার্গ এলাকায় বিউমন্ডে নামের ওই বহুতল ভবনের ৩৩ তলায় ভয়াবহ অগ্নিকাণ্ডটি ঘটে। তবে দীপিকা বিউমন্ডে ভবনের ২৬ তলায় বসবাস করেন। এ ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। খবর এনডিটিভির।

১৩ জুন, বুধবার বিউমন্ডে ভবনের সবচেয়ে ওপরের তলায় প্রথমে আগুন লাগে। পরে নিচের আরও দুটি তলায় আগুন ছড়িয়ে পড়ে। সেই ভবনের ৩৩ তলায় ছিল অফিস।

এনডিটিভির খবরে বলা হয়, বুধবার দুপুরে ভবনের ৩৩ তলা থেকে কালো ধোঁয়া বের হতে দেখা যায়। তারপরই দমকল বাহিনীকে খবর দেওয়া হয়। বহুতল ভবনে আগুনের ঘটনায় মুহূর্তের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। আগুন নেভাতে ঘটনাস্থলে আসে দমকল বাহিনীর ১০টি গাড়ি। এছাড়া আরও পাঁচটি জাম্বো ট্যাঙ্কারস ও দুটি হাইড্রোলিক প্ল্যাটফর্মও আগুন নেভাবে কাজ শুরু করে। 

অগ্নিকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত প্রায় ৯৫ জন বাসিন্দাকে উদ্ধার করা হয়েছে। মুম্বাই পুলিশ বলছে, ঘটনাস্থলে দমকল এবং পুলিশ কর্মীরা আগুন নিয়ন্ত্রণে এনেছেন। তবে আগুন লাগার কারণ এখনো উদঘাটন করা যায়নি।

তবে স্বস্তির খবর, দুর্ঘটনার সময় ভবনে ছিলেন না দীপিকা। তিনি শুটিংয়ের জন্য বাইরে ছিলেন। ২০১০ সাল থেকে এই ভবনে বসবাস করে আসছেন দীপিকা পাড়ুকোন। 

প্রিয় বিনোদন/কামরুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


স্পন্সরড কনটেন্ট
মেয়ের পছন্দ দীপিকা পাড়ুকোন, মায়ের ফেরদৌস
মেয়ের পছন্দ দীপিকা পাড়ুকোন, মায়ের ফেরদৌস
প্রথম আলো - ২ সপ্তাহ, ৪ দিন আগে
প্রভাবশালী দীপিকা পাড়ুকোন
প্রভাবশালী দীপিকা পাড়ুকোন
বিডি নিউজ ২৪ - ১ মাস, ৩ সপ্তাহ আগে
জনপ্রিয়
আরো পড়ুন