(প্রিয়.কম) সালমান শাহ মৃত্যুর ২২টি বছর কেটে গেলেও এখন তার সুষ্ঠু কোন বিচার পাওয়া যায়নি। অনেকেই অনেক কথা বললেও শেষ পর্যন্ত এটা বোঝা গিয়েছে যে সালমান শাহ আত্মহত্যা নয় তাকে হত্যা করা হয়েছে। আর সেই হত্যার বিষয়টি চাঙা করেছেন আবারও রুবি। আজ সকালে সালমান শাহর মা নীলা চৌধুরী আমেরিকা বাংলা নিউজ নামের একটি চ্যানেলে সরাসরি ফেসবুক লাইভে এসে এ প্রসঙ্গে অনেক কথাই বলেন।

সেই কথার মধ্যে দিলেন নতুন এক তথ্য। সালমান শাহ মৃত্যুর দিন নীলা চৌধুরীকে ফোন করেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ‘সালমান শাহ হত্যার বিচার হবে’ বলেছিলেন তিনি এবং আসতে চেয়েছিলেন সালমান শাহর বাসায়। কিন্তু নীলা চৌধুরী তখন বলেছিলেন, এখানে এমনিতে অনেক মানুষ তারপর যদি আপনি আসেন তাহলে অনেক মানুষকে সরাতে হবে। নয়তো ঠিকভাবে নিরাপত্তা দিতে পারব না। তাই আসার দরকার নেই। আপনি আমার সন্তানের জন্য দোয়া করেন। আর এই কথাগুলো তিনি বললেন লাইভে।

তবে রুবির এক ভিডিওতে হত্যা, আবার অন্য এক ভিডিওতে মানসিক রোগি হিসেবে বলা কথাগুলোর কেউ কেউ পক্ষে বলছেন আবার কেউ বিপক্ষে বলছেন। কিন্তু মূল ঘটনা হচ্ছে সালমান শাহকে যিনি গর্ভে ধারণ করেছেন সেই নীলা চৌধুরী হত্যার দিন থেকে মানে গত ২২টি বছর ধরেই বলে আসছেন তার সন্তানকে হত্যা করা হয়েছে। এর সুষ্ঠু বিচার দাবি করে আসছেন তিনি।

রুবির ভিডিওটি প্রকাশ হবার পর থেকেই একের পর এক চাঞ্চলকর তথ্য বেরিয়ে আসছে। তার মধ্যে সালমান শাহ’র ভক্তরা আবারও তোড়জোর দিয়ে মাঠে নেমেছেন হত্যাকারীর ফাঁসির দাবি নিয়ে। ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুণ।

প্রিয় বিনোদন/গোরা