সৎ বাবা শামির পক্ষ নিলেন হাসিনের বড় মেয়ে

হাসিনের সাবেক স্বামী সাইফউদ্দিন বর্তমানে বীরভূমের সাঁথিয়ায় মুদির দোকান চালান।

মেহেরিনা কামাল মুন
সহ-সম্পাদক
১৪ মার্চ ২০১৮, সময় - ১৫:৪০

মোহাম্মদ সামির সাথে হাসিন জাহান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) শুধু অভিযোগই করে যাচ্ছেন। এখনও স্বামী ভারতীয় পেসার মোহাম্মদ শামির বিরুদ্ধে কিছুই প্রমাণ করতে পারেননি হাসিন জাহান। শামির বিপক্ষে অভিযোগ দিচ্ছেন ঠিকই কিন্তু তার নিজের বাবা-মেয়েকেই হারিয়ে ফেলছেন হাসিন।

হাসিনের বাবা মোহাম্মদ হাসান আগেই বলে দিয়েছেন ‘ভালো মানুষ শামি।’ এবার আগের ঘরের বড় মেয়েও জানিয়ে দিলেন, বাবা হিসেবে শামি দারুণ মানুষ।

২০০২ সালে প্রথম বিয়ে হয় হাসিনের। হাসিনের সাবেক স্বামী সাইফউদ্দিন বর্তমানে বীরভূমের সাঁথিয়ায় মুদির দোকান চালান। আট বছরের সংসার ছিল হাসিন ও সাইফউদ্দিনের। সেই ঘরের বড় মেয়েই এবার মা-কে ছেড়ে সৎ বাবা শামির পক্ষ নিলেন।

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে ১৫ বছরের ওই মেয়ে বলেন, ‘আমাদের মা ভীষণ কঠিন চরিত্রের মানুষ। তিনি সব সময়ই সফলতা চান। খুব উচ্চাকাঙ্খী ও স্বাধীনচেতা। বাইরে থেকে যতই কাঠিন্য বজায় রাখুক না কেন, ভেতরে জ্বলেপুড়ে ছারখার হয়ে যাচ্ছেন তিনি।’

বড় মেয়ের বয়স যখন পাঁচ বছর ও ছোট মেয়ের বয়স দুই সে সময় ঘর ছাড়েন হাসিন। খুব কমই তাদের খোঁজ নিতেন। তবে সৎ বাবা হলেও শামি তাদের সাথে অনেক সময় দিতেন।

হাসিনের মেয়ে বলেন, ‘শামি বাবা আমাদের সবসময়ে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। সব উৎসবে বাড়িতে এসে উপহার দেন। ছুটিতে ঘুরতে নিয়ে যান। নিজের পরিবারের অংশ হিসেবেই মেনে নিয়েছেন আমাদের। আমাকে এবং আমার বোনকে নিজের সন্তানের মতোই ভালবাসেন উনি। ব্যক্তি হিসেবেও উনি ভীষণ ভালো। অনেক কষ্ট করে উনি বর্তমান অবস্থায় এসে পৌঁছেছেন হয় তো আরও খারাপ কিছু অপেক্ষা করছে তার জন্য।’

প্রিয় খেলা/কামরুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


স্পন্সরড কনটেন্ট
জনপ্রিয়
আরো পড়ুন