(প্রিয়.কম) অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। বর্তমানে বেশ আলোচিত একজন তারকা তিনি। শুটিং নিয়েই ঘোর ব্যস্ততায় কাটছে তার দিন রাত। সেই শুটিংয়ের করতে গিয়েই সিআরপি হাসপাতালে আশনা হাবিব ভাবনা আবিষ্কার করলেন একটি হদস্পর্শী বাস্তবতার। সংবাদের শীর্ষে যে ছবিটি দেখা যাচ্ছে, সেখানে অভিনেত্রী ভাবনার পাশে থাকা ব্যক্তির নাম হচ্ছে প্রদীপ। আজকে আবার প্রদীপ আমার জীবনের প্রদীপ জ্বালিয়ে দিলো’- প্রদীপ সম্পর্কে এমন মন্তব্যই লিখেছেন ভাবনা তার ফেসবুক অ্যাকাউন্টে।

অভিনেত্রী আশনা হাবিব ভাবনার লেখা পুরো পোস্টটি হচ্ছে- তার নাম প্রদীপ। সিআরপি হাসপাতালে দেখা। শুটিংয়ে আমাদের নানা মানুষের সাথে দেখা হয়, ছবি তুলতে হয়, তারপর আর মনে থাকে না তাদের। কিন্তু আজকের সারাদিনের সময় ভোলার নয়। এই হাসপাতালে সারাদিন এমন মানুষদের দেখলাম যাদের মানসিক সমস্যা। হাত নেই, কারো পা নেই। তারা হাসছে, শুটিং দেখছে, তাদের মধ্যে যে জীবন দেখার চোখ তা আমার মাঝে নেই।

তেমনই একজন প্রদীপ। আমরা শট দিচ্ছি, এসময় আসলো একটি মেয়ে। তিনি এই হাসপাতালে কাজ করেন। আর তার বন্ধু প্রদীপ। তিনি অটোগ্রাফ নেবেন তার বন্ধুর জন্য। প্রদীপ এ হাসপাতালে আসার পর তার মা-বাবা তাকে রেখে চলে যায়। এরপর থেকে সে এইখানে আছে, কথা বলতে পারে না, হাঁটতে পারে না, কিন্তু তিনি সব বুঝতে পারেন, শুনতে পারেন, আর কম্পিউটারে কাজ করতে পারেন এবং তিনি এই হাসপাতালে এখন চাকরিও করেন। তার প্রমোশনও হয়েছে। আজ আবার প্রদীপ আমার জীবনের প্রদীপ জালিয়ে দিলো। কত অল্পতেই আমরা হেরে যাই, মনে হয় জীবনটা এমন। জীবন কেমন তা টের পাওয়া সোজা নয়। হার মানব না। প্রদীপ তোমাকে মনে রাখব। তুমি ভালো থেকো তোমার কাজ দিয়ে। তোমার মন দিয়ে। জীবন সুন্দর।

প্রিয় বিনোদন/সিফাত বিনতে ওয়াহিদ