হৃদয় খানের বিয়ের ছবিটি সংগৃহীত।

তৃতীয় বিয়ে করলেন সঙ্গীতশিল্পী হৃদয় খান

আবারও বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন সঙ্গীতশিল্পী হৃদয় খান! সম্প্রতি একটি স্থির চিত্রের মাধ্যমে বিষয়টি নজরে এসেছে গণমাধ্যমে।

সিফাত বিনতে ওয়াহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০১৭, ১৮:২৮ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ২৩:০০


হৃদয় খানের বিয়ের ছবিটি সংগৃহীত।

(প্রিয়.কম) আবারও বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন সঙ্গীতশিল্পী হৃদয় খান! সম্প্রতি একটি স্থির চিত্রের মাধ্যমে বিষয়টি নজরে এসেছে গণমাধ্যমে। ছবিটিতে তাকে একটি ঘরে পাঞ্জাবি পরিহিত অবস্থায় কনের সাজে সজ্জিত এক নারীর সাথে দেখা যায়।

জানা গেছে, কিছুটা গোপনীয় বজায় রেখেই গত ১০ সেপ্টেম্বর বিয়ের কাজটি সেরে ফেলেছেন এই সঙ্গীত তারকা। দুই পরিবারের অল্প কিছু ঘনিষ্ঠজন নিয়ে ঘরোয়াভাবেই বিয়েটা সেরেছেন তিনি।

বিয়েটা পারিবারিকভাবে হলেও মূলত প্রেমের সম্পর্ক থেকেই এই পরিণয় হয়েছে বলেই জানা যায়। বেশ অনেকদিন যাবত চলতে থাকা এই ভালোবাসা শেষ পর্যন্ত বিয়েতে রূপ নিলো।

বেশ অনেকদিন যাবত তার বিয়ের গুঞ্জন শোনা গেলেও, হৃদয় বরাবরই দাবী করে এসেছেন, বিয়ের ব্যাপারটি তার পরিবারের হাতে, পরিবার থেকে মেয়ে দেখা হচ্ছে, তারা যাকে পছন্দ করবে, তাকেই তিনি বিয়ে করবেন। হৃদয়ের  নতুন স্ত্রীর নাম হুমায়রা, তিনি মালয়েশিয়া প্রবাসী।

সঙ্গীত জগতে আসার পর থেকেই প্রেম ও বিয়ে নিয়ে আলোচনায় থেকেছেন হৃদয় খান। ২০১০ সালে পূর্ণিমা আকতার নামের একজনের সঙ্গে বিয়ে হয়েছিল তার। ২০১৪ সালে বিয়ে করেন মডেল ও অভিনেত্রী সুজানাকে। এটি তার তৃতীয় বিয়ে।

 প্রিয় বিনোদন/গোরা 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
ঈশা আম্বানির বিয়েতে গাইবেন বিয়ন্সে
তাশফিন ত্রপা ২২ অক্টোবর ২০১৮
কাল থেকে ‘হোম অ্যালোন’ সপ্তাহ
নিজস্ব প্রতিবেদক ২২ অক্টোবর ২০১৮
রোকেয়া প্রাচী’র ‘বিশেষ’ প্রচারণা
নিজস্ব প্রতিবেদক ২২ অক্টোবর ২০১৮
মুখ খুললেন ক্যাটরিনাও
তাশফিন ত্রপা ২২ অক্টোবর ২০১৮
ড. আতিউর রহমানের চারটি নতুন বই
তাশফিন ত্রপা ২২ অক্টোবর ২০১৮
‘মিস্টার বাংলাদেশ’ নভেম্বরে আসছে
নিজস্ব প্রতিবেদক ২২ অক্টোবর ২০১৮
স্পন্সরড কনটেন্ট