রোহিঙ্গাদের নির্যাতনের প্রতিবাদে মানিকগঞ্জে মানববন্ধন

রোববার সকালে মানিকগঞ্জ প্রেসক্লাব চত্ত্বরে বাংলাদেশ মানবাধিকার কমিশন মানিকগঞ্জ জেলা শাখার আয়োজনে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।

মো. সুমন হোসেন
কন্ট্রিবিউটর, মানিকগঞ্জ
১০ সেপ্টেম্বর ২০১৭, সময় - ১৪:৪৫

মানিকগঞ্জে রোহিঙ্গা নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) মিয়ানমারে রোহিঙ্গা নির্যাতনের প্রতিবাদে মানিকগঞ্জে মানববন্ধন করেছে বাংলাদেশ মানবাধিকার কমিশন মানিকগঞ্জ জেলা শাখার কর্মী ও সাধারণ জনগণ।

১০ সেপ্টেম্বর রোববার সকালে মানিকগঞ্জ প্রেসক্লাব চত্ত্বরে বাংলাদেশ মানবাধিকার কমিশন মানিকগঞ্জ জেলা শাখার আয়োজনে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।

এ সময় বাংলাদেশ মানবাধিকার কমিশন মানিকগঞ্জ জেলার শাখার সভাপতি মো. নুরুল ইসলাম সাত্তারের সভাপতিত্ত্বে বক্তব্য রাখেন, বাংলাদেশ মানবাধিকার কমিশন মানিকগঞ্জ জেলা শাখার উপদেষ্টা এ্যাডভোকেট দীপক কুমার ঘোষ, জেলা নির্বাহী সভাপতি আতাউর রহমান নান্নু, পৌর কাউন্সিলর সুভাষ সরকার, সাবেক পৌর কাউন্সিলর হামিদুর রশিদ কাজল প্রমুখ।

বক্তারা এ সময় বলেন, মিয়ানমারের রোহিঙ্গাদের অমানবিকভাবে নির্যাতন ও তাদের বসতবাড়ি পুড়িয়ে আরাকান থেকে তাদের বিতাড়িত করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। বাংলাদেশ মানবাধিকার কমিশন মানিকগঞ্জ জেলা শাখার পক্ষ থেকে সবাইকে তাদের পাশে এসে সহযোগিতার হাত বাড়ানোর আহ্বান জানাচ্ছি।

প্রিয় সংবাদ/কামরুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


স্পন্সরড কনটেন্ট
জনপ্রিয়
আরো পড়ুন