(প্রিয়.কম) বলিউডের অন্যতম সুন্দরী নায়িকা ঐশ্বরিয়া রাই বচ্চন। জিতেছেন বিশ্বের সেরা সুন্দরীর মুকুট। অসংখ্য সিনেমায় অভিনয় করে হয়েছেন প্রশংসিত। এছাড়া বচ্চন পরিবারের বউ হিসেবে ও অনেক ব্র্যান্ডের মুখপাত্র হিসেবে ব্যক্তিত্বের দিক থেকেও কম নন তিনি। আর তাই তার সঙ্গে অভিনয় করতে ভয় পাচ্ছেন এই অভিনেতা।

কথা হচ্ছে অভিনেতা রাজকুমার রাও এর। কিন্তু এই অভিনেতা নিজেও কিন্তু কোন অংশে কম কিছু নন। সম্প্রতি তার অভিনীত ‘নিউটন’ ছবিটি অস্কারের জন্য লড়তে যাচ্ছে। সামনেই মুক্তি পাচ্ছে রাজকুমারের ছবি ‘শাদি মে জরুর আনা’। সেই ছবির ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে নিজের এই ভয়ের কথা জানিয়েছেন রাজকুমার। 

রাজকুমার রাও এবং ঐশ্বরিয়া রাই বচ্চন। ছবি: সংগৃহীত।

তিনি জানিয়েছেন, ‘ফ্যানি খান’ নামে একটি ছবিতে একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন রাজকুমার ও ঐশ্বরিয়া। এখন পর্যন্ত ঐশ্বরিয়ার সঙ্গে কোনও দৃশ্যে কাজ করেননি রাজকুমার। শুধু কয়েকটি ওয়ার্কশপ তারা একসঙ্গে করেছেন। অভিনেত্রীর সঙ্গে কাজ করা নিয়ে রাজকুমার বলেছেন, ‘ছবিতে আমাদের দুজনকে রোমান্স করতে হবে। এ নিয়ে আমি উচ্ছ্বসিত আবার ভয়ও পাচ্ছি। কারণ, যতই হোক বিশ্বসুন্দরী বলে কথা। এমনটা হওয়াই স্বাভাবিক!'

এদিকে ১৭ বছর পর এই ছবিতেই একসঙ্গে দেখা যাবে ঐশ্বরিয়া ও অনিল কাপুরকে।  এছাড়া অভিনেতা রাজকুমার কাজ করছেন নম্রতা সিংহ গুজরালের ‘ফাইভ ওয়েডিং’ ছবিতে। সেখানে তার বিপরীতে রয়েছেন নার্গিস ফাখরি। এছাড়া ওয়েব সিরিজ ‘বোস ডেড অর অ্যালাইভ’-এ সুভাষ চন্দ্র বোসের চরিত্রে অভিনয় করবেন রাজকুমার রাও।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

 প্রিয় বিনোদন/গোরা