‘দুইটা বছর অনেক সহ্য করেছি’

২০১৬ সালের ২৫ মে পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন। এরপর কেটে গেছে দু’বছর...

শিবলী আহমেদ
সহ-সম্পাদক
২৪ মে ২০১৮, সময় - ১৩:২৭

মাহিয়া মাহি। ছবি: শামছুল হক রিপন/প্রিয়.কম

(প্রিয়.কম) চলচ্চিত্র অভিনেত্রী মাহিয়া মাহির বিবাহবার্ষিকী আগামীকাল। তিনি দাম্পত্য জীবনের তৃতীয় বর্ষে পা দেবেন। আর সে উপলক্ষে স্বামীকে নিয়ে এক মজার স্ট্যাটাস দিয়েছেন মাহি। 

২৩ মে দিবাগত রাত ১টায় নিজ ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন মাহিয়া মাহি। তাতে তিনি লিখেছেন, ‘দুইটা বছর অনেক সহ্য করেছি, আর না। আজকে আমি দুঃখিত, আমরা আমাদের বিবাহিত জীবনের তৃতীয় বছরে পা দেব। তাই, কান খুলে শুনে রাখো আজ থেকে আমাকে একা একা আর যেন ঝগড়া করতে না হয়। যখনি আমি ক্ষেপে যাব তুমিও আমার উপর ক্ষেপে যাবে। আর আমরা ঝগড়া শুরু করে দেব।

ইয়েস। কি মজাটাই না হবে দুজন মিলে ঝগড়া করব, কাপড়-চোপড়, চিরুনি, পারফিউমের বোতল, ঝাড়ু আরও কত কী ছোঁড়াছুড়ি করব, ওয়াও।

আর যদি ঝগড়া না করে চুপচাপ থেকে শুধু আমার চিল্লাচিল্লি শোন, যা যা ছুঁড়ে মারব সবকিছু ক্যাচ ধর, তাহলে দুই মিনিট পরে যখন মাথা ঠাণ্ডা হবে তখন আর ‘আই লাভ ইউ’ বলব না, এক্কেবারে খামচি মারব। মনে থাকে যেন।’

২০১৬ সালের ২৫ মে পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন মাহি। ২০১২ সালে ‘ভালবাসার রং’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়েই ঢাকাই সিনেমায় অভিষেক হয় এই অভিনেত্রীর। এরপর ২০১৩ সালে ‘অন্যরকম ভালোবাসা’, ‘পোড়ামন’, ‘ভালোবাসা আজকাল’ এবং ‘তবুও ভালোবাসা’ নামের ছবিগুলোতে অভিনয় করেন। একই বছর তিনটি ছবি বাক্স অফিস ব্লকবাস্টার হয় তার। তারপর তিনি ২০১৪ সালে ‘অগ্নি’ এবং ‘দেশা-দ্য লিডার’ চলচ্চিত্রে অভিনয় করেছেন। এ ছাড়া কলকাতায় দুই বাংলার যৌথ ছবি ‘রোমিও এবং জুলিয়েট’-এ অভিনয় করেছেন।

প্রিয় বিনোদন/গোরা 

জনপ্রিয়
আরো পড়ুন