উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে ড্রোনসহ ৪ তুর্কি নাগরিক আটক

বুধবার সন্ধ্যার দিকে উখিয়ার জামতলী রোহিঙ্গা ক্যাম্প থেকে গোপন সংবাদের ভিত্তিতে ড্রোন উড়ানোর সময় তাদের আটক করা হয়। তাদেরকে সোপর্দ করা হলে পুলিশ ড্রোনটি জব্দ রেখে মুচলেকায় তাদের ছেড়ে দেয়।

আশরাফ ইসলাম
সহ-সম্পাদক
০৭ ডিসেম্বর ২০১৭, সময় - ১১:০২

ড্রোন। ফাইল ছবি

(প্রিয়.কম) উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে ড্রোনসহ তুরস্কের ৪ নাগরিককে আটক করেছে গোয়েন্দা সংস্থার লোকজন। পরে তাদের থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়। 

৬ ডিসেম্বর বুধবার সন্ধ্যার দিকে উখিয়ার জামতলী রোহিঙ্গা ক্যাম্প থেকে গোপন সংবাদের ভিত্তিতে ড্রোন উড়ানোর সময় তাদের আটক করা হয়। তাদেরকে সোপর্দ করা হলে পুলিশ ড্রোনটি জব্দ রেখে মুচলেকায় তাদের ছেড়ে দেয়।

উখিয়া থানার পুলিশ জানায়, জামতলী রোহিঙ্গা ক্যাম্পে একটি ড্রোন উড়িয়ে চিত্র ধারণ করার সময় তুরস্কের ৪ জন নাগরিককে আটক করা হয়। এ সময় ড্রোনটি জব্দ করা হয়। স্বদেশে চলে যাওয়ার সময় ড্রোনটি ফেরত দেয়া হবে বলে ওই বিদেশি নাগরিকদের জানিয়েছে পুলিশ।

উখিয়া থানার ওসি মো. আবুল খায়ের জানান, তুরস্কের ৪ নাগরিককে ড্রোনসহ আটক করেছে ডিজিএফআই। বাংলাদেশের প্রচলিত আইনে এটি যে শাস্তিযোগ্য অপরাধ সে বিষয়ে ওই বিদেশি নাগরিকদের জানা ছিল না। পরে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বললে এ ধরনের ভুল হবে না বলে ক্ষমা চাইলে মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেয়া হয়।

প্রিয় সংবাদ/আশরাফ

 

 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


স্পন্সরড কনটেন্ট
জনপ্রিয়
আরো পড়ুন