মেলায় আইপে দিয়ে বই কিনলেই অতিরিক্ত ১৫ ভাগ মানি ব্যাক

এই মানি ব্যাক অফার পাওয়া যাবে ২৫টি প্রকাশনীতে।

রাকিবুল হাসান
নিজস্ব প্রতিবেদক
০২ ফেব্রুয়ারি ২০১৮, সময় - ১৩:৩০

গ্রাফিক্স: আইপে

(প্রিয়.কম) রাজধানীতে ১ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে মাসব্যাপী অমর একুশে গ্রন্থমেলা। এবারের মেলায় দেশের প্রথম ডিজিটাল ই-ওয়ালেট আইপের মাধ্যমে বই কিনলে ১৫ শতাংশ টাকা ফেরত পাবেন ক্রেতারা।

এই অফার ৫ ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে চলবে মেলার শেষ দিন ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত। আর এই অফার পাওয়া যাবে ২৫টি প্রকাশনীতে।

প্রকাশনীগুলো হলো উৎস, দি ইউনিভার্সেল একাডেমি, তাম্রলিপি, স্টুডেন্ট ওয়েজ, সৃজনী, সময়, শোভা, রাত্রি, রাবেয়া বুকস, পার্ল, পাঠক সমাবেশ, মাওলা ব্রাদার্স, কাকলী প্রকাশনী, ইত্যাদি, জ্ঞানকোষ প্রকাশনী, চারুলিপি, বর্ষাদুপুর, দি ইউনিভার্সিটি প্রেস লিমিটেড, বাবুই, অনুপম, অনিন্দ্য, অনন্যা, আফসার ব্রাদার্স, আদর্শ এবং অবসর।

এ বিষয়ে আইপের হেড অব বিজনেস অ্যান্ড স্ট্রাটেজি মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী প্রিয়.কমকে জানান, বইপ্রেমীরা বাসায় বসে মাত্র চারটি ধাপ পেরিয়ে একটি আইপে অ্যাকাউন্ট খুলতে পারেন। এ জন্য গুগল প্লে-স্টোরে থাকা আইপের অ্যাপ, অ্যাপল অ্যাপস স্টোর থেকে আইপের অ্যাপ বা আইপের ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। এরপর নির্দিষ্ট স্থানে ওই ব্যক্তির ব্যক্তিগত তথ্য, একটি ছবি, ই-মেইল, একটি পরিচয়পত্র এবং ব্যাংক অ্যাকাউন্ট সম্পর্কিত তথ্য দিলেই একটি আইপে ওয়ালেটের মালিক হবেন।

আবুল খায়ের জানান, যাদের ব্যাংক অ্যাকাউন্ট বা ডেবিট অথবা ক্রেডিট কার্ড রয়েছে, তারা সহজেই আইপে ওয়ালেট খুলতে পারবেন। তারা তাদের ব্যাংক অ্যাকাউন্ট থেকে অর্থ আইপে ওয়ালেটে পাঠিয়ে ১৫ শতাংশ সাশ্রয়ে বই কিনতে পারবেন।

আইপের এই কর্মকর্তা আরও জানান, বইমেলায় অনেকে আসেন যাদের পকেটে ক্রেডিট বা ডেবিট কার্ড থাকে। তাদের এটিএম বুথ থেকে টাকা তুলে বই কিনতে হয়। এ ক্ষেত্রে তাদের অ্যাকাউন্ট আইপের সঙ্গে যুক্ত থাকলে তারা তাদের আইপে ওয়ালেটে টাকা পাঠিয়ে এটিএম বুথের ঝামেলা থেকে মুক্তি পাবেন। এ ছাড়া এই অর্থ স্থানান্তরে বাড়তি কোনো চার্জ গুণতে হবে না এর গ্রাহককে।

আইপের মাধ্যমে বই কিনলে লেনদেনের মূল্যের ওপর ১৫ শতাংশ টাকা মুহূর্তেই ফেরত পেয়ে যাবেন আইপে ওয়ালেট ব্যবহারকারী। এই ক্যাম্পেইন চলাকালে একজন গ্রাহক মোট এক হাজার টাকা মানি ব্যাক পাবেন। অফারটি শুধু গ্রন্থমেলা প্রাঙ্গণে নির্ধারিত প্রকাশনীগুলোর জন্য প্রযোজ্য।

প্রিয় টেক/আই

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


স্পন্সরড কনটেন্ট
জনপ্রিয়
আরো পড়ুন