মাধুরী দীক্ষিতের গানে নেচে সমালোচিত জ্যাকলিন ফার্নান্ডেজ। ছবি: সংগৃহীত।

মাধুরীর গানে নেচে বিপাকে জ্যাকলিন

মাধুরীকে অনুকরণ করার সব চেষ্টাই করেছিলেন জ্যাকলিন। কিন্তু হাসির পাত্রেই পরিণত হয়েছেন কেবল। গানটি দেখার পর দর্শকদের মন্তব্য, চেষ্টা নয় বরং একে অপচেষ্টা বলাই ভালো।

শামীমা সীমা
সহ-সম্পাদক
প্রকাশিত: ২২ মার্চ ২০১৮, ১২:০২ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ২৩:১৬


মাধুরী দীক্ষিতের গানে নেচে সমালোচিত জ্যাকলিন ফার্নান্ডেজ। ছবি: সংগৃহীত।

(প্রিয়.কম) টাইগার শ্রফ দিশা পাটানি অভিনীতবাঘি মুক্তি পেতে যাচ্ছে ৩০ মার্চ। এই সিনেমায় আইটেম গান হিসেবে রিমেক করা হয় মাধুরী দীক্ষিতেএক দো তিনগানটিকে। অলকা ইয়াগনিকের গানে নতুন করে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় প্লেব্যাক গায়িকা শ্রেয়া ঘোষাল। আর মাধুরীর জায়গায় সেখানে নেচেছেন শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজ তবে প্রশংসার বদলে শুধু নিন্দাই পেলেন বলিউড অভিনেত্রী। নেট দুনিয়ায় তো সমালোচিত হচ্ছেনই, সেই সঙ্গে আইনি বিপাকে জড়াতে চলেছেন জ্যাকলিন।

১৯৮৮ সালে মুক্তি পাওয়া সিনেমাতেজাবএর রিমেক করা গানটি গত সোমবার প্রকাশ করা হয়। মাধুরীকে অনুকরণ করার সব চেষ্টাই করেছিলেন জ্যাকলিন। কিন্তু হাসির পাত্রেই পরিণত হয়েছেন কেবল। গানটি দেখার পর দর্শকের মন্তব্য, চেষ্টা নয় বরং একে অপচেষ্টা বলাই ভালো। মাধুরীর ধারে কাছেও পৌঁছাতে পারেননি জ্যাকলিন। আর তাই একের পর এক ট্রোল বানানো হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। দেখে নিতে পারেন জ্যাকলিন অভিনীত রিমেক করা গানটি-

এই গানের মূল স্রষ্টাএক দো তিনগানের সিনেমাতেজাবএর পরিচালক এন চন্দ্র এই গানের কোরিগ্রাফার সরোজ খানের কাছ থেকে পুরো বিষয়টি জেনে অবাক হন। মাধুরীর সেই বিখ্যাত নাচের যে এমন কুৎসিত রিমেক হতে পারে তা তিনি ভাবতেও পারেননি। এমনকি গানটির রিমেক সম্পর্কেও কিছু জানতেন না। তার অনুমতিও নাকি নেননিবাঘি নির্মাতা। এছাড়া গানের নাচটি যার করা অর্থাৎ মূল গানের কোরিওগ্রাফার সরোজ খানও গানের এহেন হাল দেখে দুঃখ প্রকাশ করেছেন। তিনিই আইনি পদক্ষেপ নেওয়ার জন্য অনুরোধ করেছেন এন চন্দ্রকে।

এদিকে আরেকটি বিবৃতিতেবাঘি পরিচালক আহমেদ খান জানিয়েছেন, তারা হঠাৎই এই গানটি রিমেক করার পরিকল্পনা করেন। সরোজ খানের কাছে আশীর্বাদ নিতেও গিয়েছিলেন তিনি। কিন্তু কোরিওগ্রাফি করার জন্য আমন্ত্রণ জানাতে পারেননি। তার মতে, তারা গানটিকে নতুনভাবে তৈরি করতে চেয়েছিলেন। এছাড়া সরোজ খানের বয়স হয়েছে। তারা চাননি, এই বয়সে শুটিং সেটে কাজ করুন সরোজ। আর তাই জ্যাকলিনকে এই গানে কোরিওগ্রাফি করেন গনেশ আচার্য, যিনি মূল গানে ব্যাকগ্রাউন্ড ডান্সার হিসেবে কাজ করেছিলেন। সেই সঙ্গে দেখে নিতে পারেন মাধুরী অভিনীত মূল গানটি-

সূত্র: এনডিটিভি

প্রিয় বিনোদন/গোরা 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
স্তন ক্যান্সারে আক্রান্ত আয়ুষ্মানের স্ত্রী
শামীমা সীমা ২৩ সেপ্টেম্বর ২০১৮
চিকিৎসার জন্য চেন্নাই যাচ্ছেন আফজাল শরীফ
মিঠু হালদার ২৩ সেপ্টেম্বর ২০১৮
প্রিয় অবসর: ২২ সেপ্টেম্বর ২০১৮
প্রিয় ডেস্ক ২২ সেপ্টেম্বর ২০১৮
চুমুর ক্ষেত্রে আলিয়াকে পছন্দ অর্জুনের!
শামীমা সীমা ২১ সেপ্টেম্বর ২০১৮
যুগল ছবি তুলে নেটদুনিয়া উত্তপ্ত করলেন সুহানা
শামীমা সীমা ২১ সেপ্টেম্বর ২০১৮
স্পন্সরড কনটেন্ট