৪৩ ব্যাচের সকল শিক্ষার্থী এক বর্ণাঢ্য র‌্যালি বের করে। ছবি: সংগৃহীত

‘আয় বলি এক সুরে, তেতাল্লিশ মন জুড়ে’

উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম এর নেতৃত্বে ব্যাচের সকল শিক্ষার্থী এক বর্ণাঢ্য র‌্যালি বের করে।

ইউসুফ জামিল
কন্ট্রিবিউটর, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ১৪ মে ২০১৮, ০৮:৫২ আপডেট: ১৮ আগস্ট ২০১৮, ১১:০০
প্রকাশিত: ১৪ মে ২০১৮, ০৮:৫২ আপডেট: ১৮ আগস্ট ২০১৮, ১১:০০


৪৩ ব্যাচের সকল শিক্ষার্থী এক বর্ণাঢ্য র‌্যালি বের করে। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ‘আয় বলি এক সুরে, তেতাল্লিশ মন জুড়ে’ এই শ্লোগান ধারণ করে ৪৩তম ব্যাচের দুদিন ব্যাপি (২০১৩-২০১৪ সেশন) চার বছর পূর্র্তি উৎসব’ শুরু হয়েছে।

১৩ মে, রবিবার সকাল ১১টায় কেক কেটে ৪৩তম ব্যাচের ৪র্থ বর্ষপূর্তি অনুষ্ঠানের উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম। সাড়ে ১১টায় উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম এর নেতৃত্বে ব্যাচের সকল শিক্ষার্থী এক বর্ণাঢ্য র‌্যালি বের করে। র‌্যালিটি পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করে।

দুপুর ১টায় বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হয় ক্যাম্পাস পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান। এই অভিযানে ব্যাচের সকল শিক্ষার্থী স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন। 

উদ্বোধনী ভাষণে উপাচার্য বলেন, 'সময় মত শিক্ষাজীবন শেষ করে কর্মক্ষেত্রে প্রবেশ করা একটি গুরুত্বপূর্ণ বিষয়। তখন দেশ জাতি নির্বিশেষে মানব কল্যাণে নিজেকে নিয়োগ করতে পারলে একটি সফল অধ্যায়ের সূচনা হবে।'

 ৪৩ ব্যাচের চতুর্থ বর্ষপূর্তি উৎসব কোষাধ্যক্ষের দায়িত্ব পালন করছেন ’সৈয়দ লায়েব আলী এবং আহ্বায়ক আব্দুল্লাহ আল আজিম(সৈকত)।

১৪ মে, সোমবার উৎসবের সমাপনী দিন সকাল সাড়ে ১০টায় ৪৩-তম ব্যাচের প্রয়াত শিক্ষার্থীদের স্মরণে বৃক্ষরোপন কর্মসূচি পালনের মধ্যদিয়ে দ্বিতীয় দিনের অনুষ্ঠানের সূচনা হবে।

সন্ধ্যা সাড়ে ৫টায় ক্যাফেটেরিয়া চত্বরে ৪৩-তম ব্যাচের স্মারক হিসেবে ৪৩টি ফানুস উড়ানো হবে। সন্ধ্যা ৬টায় সেলিম আল-দীন মুক্তমঞ্চে ব্যাচের শিক্ষার্থীদের অংশগ্রহণে থাকবে সাংস্কৃতিক সন্ধ্যা ও মেগা কনসার্ট। মেগা কনসার্টে গান পরিবেশন করবেন তুহিন ও আভাস ব্যান্ড।

প্রিয় সংবাদ/ফারজানা

 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...