(প্রিয়.কম) জামায়াত ইসলামী আমির মকবুল আহমাদ এবং সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমানসহ নয় নেতাকে গ্রেফতার ও পরবর্তী রিমান্ডের প্রতিবাদে ডাকা হরতাল প্রতিরোধে আশুলিয়ায় যুবলীগের নেতাকর্মীরা মোটর সাইকেল সোডাউন করেছে।

১২ অক্টোবর বৃহস্পতিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত দেশজুড়ে দলটির ডাকা হরতালের বিরুদ্ধে মহা সড়কে মহরা ও মটর সাইকেল সোডাউন করেছে আশুলিয়া থানা যুবলীগ। যে কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে আশুলিয়ার মহাসড়কগুলোতে অতিরিক্ত পুলিশ মোতায়েনরত ছিল। এই হরতালকে কেন্দ্র করে কোনো প্রকার অস্থিতিশীল অবস্থার তৈরি করতে চাইলে কঠোর ব্যাবস্থা গ্রহণ করা হবে। সেই সঙ্গে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সর্বোচ্চ সতর্ক অবস্থানে আছে বলে জানান আশুলিয়া থানা পুলিশ।

এদিন ভোররাত থেকেই আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার ও যুগ্ম-আহবায়ক মইনুল ইসলাম ভূঁয়ার নেতৃত্বে আশুলিয়ার বাইপাইল-আব্দুল্লাহপুর, নবীনগর-চন্দ্রা ও ঢাকা-আরিচা মহাসড়কের বিভিন্নস্থানে মহড়া দেয়। ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মো. নূরুল আমিনসহ আরও চার ইউনিয়নের নেতাকর্মীরা মোটরসাইকেল শোডাউন নিয়ে সাভার ও আশুলিয়ার মহাসড়ক প্রদক্ষিণ করে পরে ফ্যান্টাসি কিংডমের সামনে এসে সমবেত হয়।

প্রিয় সংবাদ/কামরুল