ছবি সংগৃহীত

জুলহাস-তনয় হত্যা: তদন্ত প্রতিবেদন দাখিল ৯ এপ্রিল

২০১৬ সালে রাজধানীতে ইউএসএইড কর্মকর্তা জুলহাস মান্নান ও তার বন্ধু থিয়েটারকর্মী মাহবুব তনয়কে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ০৯ মার্চ ২০১৭, ০৫:৫৭ আপডেট: ১৯ আগস্ট ২০১৮, ০৩:০০
প্রকাশিত: ০৯ মার্চ ২০১৭, ০৫:৫৭ আপডেট: ১৯ আগস্ট ২০১৮, ০৩:০০


ছবি সংগৃহীত

জুলহাস মান্নান (বামে) ও মাহবুব তনয় (ডানে)। ফাইল ছবি

(প্রিয়.কম) রাজধানী ঢাকার কলাবাগানে যুক্তরাষ্ট্রের আন্তর্জাতিক উন্নয়ন সংস্থার (ইউএসএইড) কর্মকর্তা জুলহাস মান্নান ও তার বন্ধু মাহবুব তনয় হত্যাকাণ্ডের তদন্ত প্রতিবেদন দাখিল ফের পিছিয়েছে। প্রতিবেদন দাখিলের জন্য পরবর্তী দিন ৯ এপ্রিল ধার্য করেছেন আদালত।

আজ ৯ মার্চ বৃহস্পতিবার মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। তদন্তকারী সংস্থা ডিবি পুলিশ প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মহানগর হাকিম নুর নাহার ইয়াসমিন নতুন এ দিন নির্ধারণ করেন।

এর আগে ৮ ফেব্রুয়ারি প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। ওইদিন তদন্ত সংস্থা ডিবি পুলিশ প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মহানগর হাকিম নুর নাহার ইয়াসমিন প্রতিবেদন দাখিলের জন্য ৯ মার্চ দিন ধার্য করেছিলেন।

উল্লেখ্য, ২০১৬ সালের ২৫ এপ্রিল কলাবাগানের লেক সার্কাস রোডের বাড়িতে প্রবেশ করে ইউএসএইড কর্মকর্তা জুলহাস মান্নান ও তার বন্ধু থিয়েটারকর্মী মাহবুব তনয়কে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় জুলহাসের বড় ভাই মিনহাজ মান্নান ইমন বাদী হয়ে কলাবাগান থানায় একটি মামলা করেন।

প্রিয় সংবাদ/খোরশেদ/শান্ত  

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...