(প্রিয়.কম) চরিত্রের প্রয়োজনে নায়ক নায়িকাদের কত ভাবেই না সাজতে হয়। অমিতাভ বচ্চন থেকে শুরু করে শাহরুখ খান- নিজেদের সিনেমার লুকের জন্য ঘণ্টার পর ঘণ্টা মেকআপ নিয়ে চেহারা বদলেছেন। এবার দেখুন কার পালা! ছবি দেখে সকলেই বলতে বাধ্য হবে, একী হাল হলো সাইফ আলি খানের!

মাথায় একাধিক ঝুঁটি। গায়ে মেয়েদের ফেদার জ্যাকেট। চোখের তলায় কালো দাগ। আর তার সঙ্গে চোখে-মুখে ফুটে উঠছে রাগ। এমন অবস্থার একটি ছবি প্রকাশ পেলো সাইফ আলি খানের। এটি সাইফের আপকামিং ‘কালাকান্ডি’ ছবির লুক। 

সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির টিজার। সেখানেই প্রকাশিত হয়েছে সাইফের ফার্স্ট লুক। টিজারে যা খুশি তাই করেছেন সাইফ। ওই টিজারেই এই অদ্ভুত লুকে দেখা গেছে তাকে। সেখানে মেয়েদের সামনে তাকে নাচতে দেখা গেছে। তিনি নাকি বুঝতেই পারছেন না যে কেন তিনি ওইরকম অদ্ভুত আচরণ করে চলেছেন।   

জানা গেছে, ‘কালাকান্ডি’ একটি ডার্ক কমেডি। মুম্বাইয়ের একরাতের গল্প। দক্ষিণ মুম্বাইয়ে ছবির শুটিং করা হয়েছে। এক ক্যান্সার রোগীর ভূমিকায় অভিনয় করেছেন সাইফ। তিনি তার বদঅভ্যাস কাটিয়ে ওঠার চেষ্টা করছেন, কিন্তু পারছেন না। 

শুটিং প্রসঙ্গে সাইফ বলেন, ‘মুম্বাই একটা অসাধারণ শহর। ছবিতে এই শহরটিকে সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন পরিচালক। এই ছবিতে অভিনয়ের সুযোগ পেয়ে ভালো লেগেছে।’ 

ছবিটি পরিচালনা করেছেন ‘দিল্লি বেলি’ ছবির লেখক অক্ষত ভার্মা। এই ছবিতে সাইফের সঙ্গে অভিনয় করবেন অক্ষয় ওবের ও ইশা তালওয়ার। সব ঠিক থাকলে ৮ সেপ্টেম্বর মুক্তি পাবে ছবিটি। দেখে নিন ছবিটির টিজার-

 

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

প্রিয় বিনোদন/গোরা