কপিল শর্মা। ছবি: সংগৃহীত

কপিলের বর্তমান চেহারা দেখলে চমকে যাবেন!

ক্যামেরা ঝলকে উঠতেই তার মুখে ফুটে ওঠে পরিচিত সেই প্রাণবন্ত হাসিটি। কিন্তু তার চেহারার এতটাই পরিবর্তন হয়েছে যে হঠাৎ করে দেখলে চেনা মুশকিল।

শামীমা সীমা
সহ-সম্পাদক
২৩ জুন ২০১৮, সময় - ২০:১০


কপিল শর্মা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) সহ-অভিনেতা সুনীল গ্রোভারের সঙ্গে তর্ক বাধার পর থেকে সুসময়ের দেখা পাচ্ছেন না কপিল শর্মা। যে কমেডিয়ান টিভি জগতের সিংহাসনে বলেছিলেন, তিনি আজ সাম্রাজ্য হারিয়েছেন নিজের উগ্র মেজাজের কারণে। মাঝে একবার নিজের শো নিয়ে ফিরলেও তিনটি পর্ব প্রচারিত হওয়ার পর তা বন্ধ হয়ে যায়।

এরপর নিজেকে প্রকাশ্য থেকে গুটিয়ে নেন কপিল শর্মা। তবে সম্প্রতি আবারও টিভি জগতে ফিরতে চলেছেন কপিল শর্মা। কিছুদিন আগে তাকে দেখা যায় মুম্বাই বিমানবন্দরে। সঙ্গে ছিল তার পোষা কুকুরটিও। ক্যামেরা ঝলকে উঠতেই তার মুখে ফুটে ওঠে পরিচিত সেই প্রাণবন্ত হাসিটি। কিন্তু চেহারার ক্যামেরা ঝলকে উঠতেই তার মুখে ফুটে ওঠে পরিচিত সেই প্রাণবন্ত হাসিটি। কিন্তু তার চেহারার এতটাই পরিবর্তন হয়েছে যে হঠাৎ করে দেখলে চেনা মুশকিল।

কপিল শর্মা। ছবি: সংগৃহীত

গত এপ্রিলে কপিলের শো বন্ধ হয়ে গেলে বিষণ্নতা ভর করে তার ওপর। অবসাদে ভুগতে শুরু করেন এই কমেডি অভিনেতা। মুম্বাইয়ের একটি বিনোদন ওয়েবসাইট কপিলের মানসিক অবস্থা ঠিক কী রকম, তা নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করে।

প্রতিবেদনটি থেকে জানা যায়, কপিলের কোনো কাজে কোনো আগ্রহ নেই। তিনি দিনের বেশির ভাগ সময় ঘুমের ওষুধ খেয়ে ঘুমিয়ে কাটান। তিনি তখন দিনে প্রায় ২৩টি করে ওষুধ খেতেন। অবসাদ এমন পর্যায়ে পৌঁছেছিল যে ২ এপ্রিল তার জন্মদিনটিও কপিল কাটান শুধু‌ই ঘুমিয়ে, যে কারণে অনেকটা মুটিয়ে গেছেন জনপ্রিয় কমেডিয়ান।

সূত্র: মিড ডে

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
ট্রেন্ডিং