খালেদা লন্ডনে গিয়ে দেশ বিরোধী ষড়যন্ত্র করছেন: হানিফ

বৃহস্পতিবার বিকাল পাঁচটায় হবিগঞ্জ জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন এসব কথা বলেন হানিফ।

এম সজলু
কন্ট্রিবিউটর, হবিগঞ্জ
১২ অক্টোবর ২০১৭, সময় - ২১:৫২

হবিগঞ্জে আওয়ামী মৎস্যজীবী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে মাহবুব উল আলম হানিফ। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি নেত্রী চিকিৎসার কথা বলে পল্টন থেকে লন্ডনে গিয়ে দেশ বিরোধী গভীর ষড়যন্ত্র করছেন। খালেদার লন্ডনে তিন মাস অতিবাহিত হলেও তিনি এখনো ফিরেননি। হানিফ বলেন, খালেদা জিয়া লন্ডনে বসে বিভিন্ন এজেন্সির সঙ্গে গোপন বৈঠকের পাশাপাশি পাকিস্তান ও ইসরাইলের গোয়েন্দা সংস্থার সঙ্গে একাধিক বৈঠক করেছেন। সেই ষড়যন্ত্র দেশবাসী প্রতিহত করবে।

১২ অক্টোবর বৃহস্পতিবার বিকাল পাঁচটায় হবিগঞ্জ জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন এসব কথা বলেন তিনি।

প্রধান বিচারপতির প্রসঙ্গে হানিফ বলেন, তিনি অসুস্থ্য হয়ে চিকিৎসার জন্য ছুটি নিয়েছেন। বিএনপি এটাকে নিয়ে গোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে। তার ছুটি নিয়ে বিএনপির এত মাথা ব্যাথা কেন?। তিনি প্রশ্ন রেখে বলেন, বিএনপি কি কোন গভীর ষড়যন্ত্রে লিপ্ত ছিল? যেটা এই ছুটির কারণে নস্যাৎ হয়ে গেছে, যে কারণে বিএনপি আজ দিশেহারা হয়ে গেছে।

জেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক আব্দুর রহমানের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন মৎস্য ও প্রাণি সম্পদ প্রতিমন্ত্রী বাবু নারায়ন চন্দ্র চন্দ। প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবু জাহির এমপি, আব্দুল মজিদ খান এমপি প্রমুখ। 

প্রিয় সংবাদ/কামরুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


স্পন্সরড কনটেন্ট
জনপ্রিয়
আরো পড়ুন