বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। ফাইল ছবি

রোহিঙ্গা শিবির পরিদর্শনে যাচ্ছেন খালেদা

খালেদা জিয়া শনিবার সকাল সাড়ে দশটায় চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা হবেন এবং সেখান থেকে ৩০ অক্টোবর সোমবার কক্সবাজারের উখিয়ার বালুখালী, বোয়ালমারা ও জামতলী রোহিঙ্গা শিবির পরিদর্শন করবেন।

শেখ নোমান
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৭ অক্টোবর ২০১৭, ২১:৫১ আপডেট: ১৮ আগস্ট ২০১৮, ০৮:৩২
প্রকাশিত: ২৭ অক্টোবর ২০১৭, ২১:৫১ আপডেট: ১৮ আগস্ট ২০১৮, ০৮:৩২


বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। ফাইল ছবি

(প্রিয়.কম) মিয়ানমার থেকে জোরপূর্বক বাস্তুচ্যুত রোহিঙ্গা শরণার্থীদের অবস্থা দেখতে চার দিনের জন্য শনিবার (২৮ অক্টোবর) রওয়ানা হচ্ছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। 

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভি জানান, খালেদা জিয়া শনিবার সকাল সাড়ে দশটায় চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা হবেন এবং সেখান থেকে ৩০ অক্টোবর  সোমবার কক্সবাজারের উখিয়ার বালুখালী, বোয়ালমারা ও জামতলী রোহিঙ্গা শিবির পরিদর্শন করবেন। 

সফরসূচি অনুযায়ী শনিবার সকালে গুলশান থেকে রওনা হয়ে খালেদা জিয়া দুপুরে ফেণীর সার্কিট হাউসে যাত্রা বিরতি করবেন এবং সেখান থেকে রাতে চট্টগ্রাম সার্কিট হাউসে পৌঁছাবেন। ২৯ অক্টোবর রবিবার সকাল ১১ টায় তিনি কক্সবাজারের উদ্দেশে রওনা হবেন এবং ৩০ অক্টোবর দুপুরে রোহিঙ্গা শিবির পরিদর্শন করবেন। এরপর ৩১ অক্টোবর মঙ্গলবার তিনি ঢাকার উদ্দেশে রওনা হবেন।

উল্লেখ্য, গত ২৫ আগস্ট মিয়ানমারের রাখাইনে সেনাবাহিনীর দমন অভিযানের মুখে বাংলাদেশে রোহিঙ্গারা প্রবেশ করলে তাদের আশ্রয় দেয়ার আহ্বান জানিয়েছিলেন  বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। লন্ডন থেকে গত ১৮ অক্টোবর দেশে ফেরার পর এই প্রথম রোহিঙ্গা শিবির পরিদর্শনে যাচ্ছেন খালেদা জিয়া।

প্রিয় সংবাদ/নোমান

  

 

 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


loading ...