সন্তান নিতে চান কোহলি-আনুশকা, তবে...

ভারতীয় অধিনায়কের মতে, তার স্ত্রী একজন আধ্যাত্মিক মানুষ।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
২৫ মে ২০১৮, সময় - ১০:০২

চুটিয়ে সংসার জীবন উপভোগ করছেন বিরাট কোহলি-আনুশকা শর্মা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) দীর্ঘ চার বছর প্রেম করার পর অনেকটা গোপনেই গত বছরের ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসেন ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। ইতোমধ্যে তারকা এই জুটির বিয়ের বয়স পাঁচ মাস পেরিয়ে গেছে।

নিজেদের কাজের ব্যস্ততার মাঝেই চুটিয়ে সংসার জীবন উপভোগ করছেন কোহলি-আনুশকা। মাঝে  গুঞ্জনও উঠেছিল, নতুন অতিথি আসতে চলেছে এই নবদম্পতির ঘরে। তবে সেটা গুঞ্জনই থেকে যায়। এবার নিজে থেকেই এ নিয়ে কথা বললেন কোহলি।

ক্রিকেটবিষয়ক ওয়েবসাইট ইএসপিএন ক্রিক ইনফোকে দেওয়া সাক্ষাৎকারে খোলামেলাভাবেই কোহলি জানালেন, অবশ্যই সন্তান নিতে চান তারা। তবে সঙ্গে জুড়ে দিয়েছেন একটি শর্তও। আর তা হলো, সন্তানরা যখন বেড়ে উঠবে, কোহলি চান তখন তার পুরো সময়টাই সন্তানদের দিতে।

এ নিয়ে কোহলির ভাষ্য, ‘আমার একটি পরিবার রয়েছে। জীবন রয়েছে। সন্তান হবে আমারও। তখন  সন্তানদের সময় দিতে হবে। ওদের প্রাপ্যও তাই। এটা আমার কাছে ভীষণই স্পষ্ট এবং মনের কথা। কিন্তু আমি চাই না সে সময় বাড়িতে ক্রিকেটীয় কোনো কিছুর প্রবেশ থাকুক। যখন শিশুরা বেড়ে উঠবে তখন  ট্রফি বা আমার ক্রিকেটীয় কৃতিত্ব—এর কোনো কিছুই বাড়িতে আনতে চাই না।’

শুধু সন্তানই নয়, এদিন স্ত্রী আনুশকাকে নিয়েও কথা বলেন কোহলি। ভারতীয় অধিনায়কের মতে, তার স্ত্রী একজন আধ্যাত্মিক মানুষ। যিনি তার জীবনে আশীর্বাদস্বরূপ। এ নিয়ে কোহলির ভাষ্য, ‘যখন থেকে আমি আমার স্ত্রীর সঙ্গে আছি তখন থেকেই অনেক কিছু অনুধাবন  করতে পারছি।

বলা যায়, আনুশকা একজন আধ্যাত্মিক মানুষ। আমি নিজেও তার দেখানো পথে চলছি। এখন সমস্যা এমনভাবে সমাধান হয়ে যাচ্ছে, যা অন্যদের বোঝানো কিছুটা মুশকিল। উপলব্ধি করেছি, আমি নিজেই এটা করতে সক্ষম। নিজের প্রতিটি পদক্ষেপে সমস্যা এখন নিজেই সমাধান করতে পারি। এটা আশীর্বাদের মতো।’

প্রিয় খেলা/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


স্পন্সরড কনটেন্ট
জনপ্রিয়
আরো পড়ুন