‘কমলা রকেট’ ছবির একটি দৃশ্যে মোশাররফ করিম ও জয়রাজ। ছবি: সংগৃহীত

‘কমলা রকেট’ ছুটছে

কম প্রেক্ষাগৃহে ‘কমলা রকেট’ ছবিটি প্রদর্শিত হলেও দর্শকদের পছন্দ ও আলোচনায় জায়গা করে নিয়েছে ছবিটি।

মিঠু হালদার
নিজস্ব প্রতিবেদক
২৩ জুন ২০১৮, সময় - ১৬:৪২


‘কমলা রকেট’ ছবির একটি দৃশ্যে মোশাররফ করিম ও জয়রাজ। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) প্রথিতযশা কথাসাহিত্যিক শাহাদুজ্জামানের ‘মৌলিক’ ও ‘সাইপ্রাস’ নামের দুটি গল্পকে এক করে নির্মাতা নূর ইমরান মিঠু নির্মাণ করেছেন ‘কমলা রকেট’ ছবিটি। সবশেষ ঈদে শুরুতে তিনটি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ছবিটি। এখন দুটিতে চলছে। কম প্রেক্ষাগৃহে প্রদর্শিত হলেও দর্শকদের পছন্দ ও আলোচনায় জায়গা করে নিয়েছে এ ছবিটি। মুক্তির পর দ্বিতীয় সপ্তাহে এসেও ‘কমলা রকেট’ তার নিজস্ব গতি ও ছন্দের সঙ্গে তাল মিলিয়ে ছুটে চলেছে।

ছবিটি প্রদর্শনের সঙ্গে যুক্ত থাকা ব্যক্তিদের সঙ্গে কথা বলে এমন তথ্য পাওয়া গেছে। 

বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্স চলছে ‘কমলা রকেট’। সেখানে ছবিটির দর্শক প্রতিক্রিয়া নিয়ে সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ ব্যবস্থাপক (মিডিয়া ও বিপণন) মেজবাহ উদ্দিন জানান, তাদের এখানে প্রতিদিন দুটি করে শো হচ্ছে।

মেজবাহর ভাষ্য, ‘আমাদের এখানে বেশ ভালোই চলছে। প্রথম সপ্তাহে কয়েক দিনের অগ্রিম টিকেটও বিক্রি হয়েছিল।’

যমুনা ফিউচার পার্কেও চলছে ছবিটি। সেখানকার ‘ব্লকবাস্টার’ হলের সহকারী ব্যবস্থাপক মোহাম্মদ ইসমাইল হোসেন প্রিয়.কমকে বলেন, ‘‘‘কমলা রকেট’ ভালো যাচ্ছে। অন্যগুলো খারাপ না, মোটামুটি যাচ্ছে।’

ছবিতে অভিনয় করেছেন তৌকীর আহমেদ, মোশাররফ করিমের মতো অভিনেতারা। ইমপ্রেস টেলিফিল্ম ছবিটি প্রযোজনা করেছে। এতে অভিনয় করেছেন সামিয়া সাঈদ, সেওতি, শহীদুল্লাহ সবুজ, আবু রায়হান রাসেলসহ অনেকেই।

কাহিনি সংক্ষেপ: কমলা রকেট একটি স্টিমার। এই স্টিমারে অনেক যাত্রী। নানা পেশার নানা মানুষ। এক যাত্রীর নাম আতিক। পেশায় ব্যবসায়ী। ইনস্যুরেন্স থেকে টাকা পাওয়ার আশায় নিজের কারখানায় অগ্নিকাণ্ড ঘটিয়েছেন। কিন্তু তা জানাজানি হয়ে যায়।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে আতিক ঢাকা থেকে স্টিমারে করে মোংলায় যাচ্ছেন। মোংলায় বন্ধুর বাসায় আত্মগোপন করে থাকবেন তিনি। এই স্টিমারে করে নিয়ে যাওয়া হচ্ছে একটি লাশ। সেই কারখানার অগ্নিকাণ্ডে নিহত একজন নারী কর্মীর লাশ নিয়ে যাচ্ছেন তার স্বামী। এভাবেই এগিয়ে যায় গল্প।

এবারের ঈদে মুক্তি পেয়েছে পাঁচটি ছবি। প্রায় ৩০০ প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া ছবিগুলো হচ্ছে ‘সুপার হিরো’, ‘পাঙ্কু জামাই’, ‘পোড়ামন ২’ ‘কমলা রকেট’ ও ‘চিটাগাইংগ্যা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’।

‘কমলা রকেট’ ছবির ট্রেলার দেখুন নিচের লিংকে।

প্রিয় বিনোদন/আজহার

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
ট্রেন্ডিং