কিয়ারা আদভানি, লতা মুঙ্গেশকর ও করণ জোহর। ছবি: সংগৃহীত

হস্তমৈথুন দৃশ্যে লতা মুঙ্গেশকরের গান, ক্ষুব্ধ পরিবার

কীভাবে এমন ‘নিম্ন রুচি’র কাজ করতে পারলেন করণ, তা নিয়ে প্রশ্ন তুলে তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন মুঙ্গেশকর পরিবারের একাধিক সদস্য।

শামীমা সীমা
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৩ জুন ২০১৮, ২২:০৩
আপডেট: ২০ আগস্ট ২০১৮, ২১:০০


কিয়ারা আদভানি, লতা মুঙ্গেশকর ও করণ জোহর। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) করণ জোহরের স্বল্প দৈর্ঘ্য ছবি ‘লাস্ট স্টোরিজ’ নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে কিছুদিন আগে। সেখানে একটি দৃশ্যে বাড়ির বউরূপে অভিনেত্রী কিয়ারা আদভানিকে হস্তমৈথুন দৃশ্যে দেখা গেছে। প্রথম থেকেই এই দৃশ্যটি নিয়ে সমালোচনার ঝড় ওঠে। এবার তাতে ঢুকে পড়েছে কিংবদন্তি শিল্পী লতা মুঙ্গেশকরের নাম। কারণ সেই বিতর্কিত দৃশ্যে শোনা গিয়েছে লতার গাওয়া একটি গান, যাতে ক্ষুব্ধ হয়েছেন স্বয়ং গায়িকার পরিবার।

স্বরা ভাস্করের পর কিয়ারা আদভানির হস্তমৈথুনের দৃশ্য সাড়া ফেলে দিয়েছে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে। দৃশ্যটি ঠিক এই রকম-স্বামী, শাশুড়ি ও ননদের সামনেই হঠাৎ হস্তমৈথুনে মেতে ওঠেন বাড়ির বউ। আর পাশের ঘরে ‘কাভি খুশি কাভি গাম’ সিনেমার গান বাজতে শুরু করে।

গানটি গেয়েছিলেন লতা মুঙ্গেশকর। আর সে কারণেই তার পরিবারের পক্ষ থেকে এই দৃশ্য নিয়ে অসন্তোষ প্রকাশ করা হয়।

কীভাবে এমন ‘নিম্ন রুচি’র কাজ করতে পারলেন করণ, তা নিয়ে প্রশ্ন তুলে তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন মুঙ্গেশকর পরিবারের একাধিক সদস্য। তাদের বক্তব্য, এতে গায়িকা শুধু নয়, গোটা মুঙ্গেশকর পরিবার অস্বস্তিতে পড়েছে। হতাশ করেছে পরিবারকে। যদিও এই প্রসঙ্গে প্রতিক্রিয়া দেননি করণ বা ‘লাস্ট স্টোরিজ’ নির্মাতারা।

সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে লতার পরিবারের এক সদস্য বলেন, ‘কেন করণ জোহর লতার গানটিকে এমন অস্বস্তিকর পরিস্থিতিতে ব্যবহার করল? আমার মনে আছে গানটি যখন তিনি গেয়েছিলেন, সেই গানের সঙ্গে করণের কতটা আবেগ জড়িয়ে ছিল। তিনি বলেছিলেন, তার স্বপ্নপূরণ হচ্ছে। তাহলে কেন নিজের স্বপ্নের গানকে এমন দুঃস্বপ্নে পরিণত করলেন করণ?’

কিংবদন্তি শিল্পীর পরিবারের ওই সদস্য আরও বলেন, ‘এই বয়সে তাকে এ রকম একটা পরিস্থিতিতে পড়তে হবে, সেটা কখনো আমরা ভাবিনি। আমরা বুঝতে পারছি না, কেন হস্তমৈথুনের মতো বিতর্কিত দৃশ্যে এই গানটিকে ব্যবহার করা হলো? নির্মাতা অন্য কোনো গানও তো ব্যবহার করতে পারতেন।’

চারজন পরিচালকের চোখে চার রকম প্রেমের গল্প বলেছে ‘লাস্ট স্টোরিজ’। বর্তমানে সমাজের বাস্তবধর্মী প্রেমের গল্পগুলোকেই ক্যামেরার পেছনে বুনেছেন পরিচালক করণ জোহর, জয়া আখতার, দিবাকর বন্দ্যোপাধ্যায় ও অনুরাগ কাশ্যপ।

বড়পর্দার জন্য নয়, নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ‘লাস্ট স্টোরিজ’। অভিনয়ে রয়েছেন ভিকি কৌশল, রাধিকা আপ্তে, সঞ্জয় কাপুর, মনীষা কৈরালা, ভূমি পেদনেকার, কিয়ারা আদভানি, জয়দীপ আহলওয়াত, নেহা ধুপিয়া, নীল ভুপাল্লাম, আকাশ তোসহারের মতো অভিনেতারা।

সূত্র: বলিউড লাইফ

প্রিয় বিনোদন/আজহার

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
হৃদরোগে আক্রান্ত, লাইফ সাপোর্টে সাইদুল আনাম টুটুল
নিজস্ব প্রতিবেদক ১৬ ডিসেম্বর ২০১৮
হয়ে গেল সিয়াম-অবন্তীর বিয়ে
নিজস্ব প্রতিবেদক ১৬ ডিসেম্বর ২০১৮
দীর্ঘদিনের প্রেমিকার সঙ্গে সিয়ামের বিয়ে
তাশফিন ত্রপা ১৫ ডিসেম্বর ২০১৮
গল্পের প্রসঙ্গ অফিসে যৌন হয়রানি
নিজস্ব প্রতিবেদক ১৫ ডিসেম্বর ২০১৮
স্পন্সরড কনটেন্ট