(প্রিয়.কম) ষষ্ঠ ওভারের চতুর্থ বল। আরাফাত সানির করা গুড লেন্থ ডেলিভারিটা সুইপ করতে চেয়েছিলেন লেন্ডল সিমন্স। কিন্তু ব্যাটে বলে হয়নি! বল চলে যায় লেগ সাইডে। রান নেওয়ার জন্য নন স্ট্রাইক প্রান্তে থাকা মুশফিকুর রহিমের সঙ্গে প্রান্ত বদল করছিলেন ওয়েস্ট ইন্ডিজের ডানহাতি এই ব্যাটসম্যান।

নন স্ট্রাইকিং প্রান্তে প্রায় পৌঁছে গেছেন, এমন সময় হঠাৎ করেই টান পড়ে সিমন্সের হ্যামিস্ট্রিংয়ে। সাথে সাথে ব্যাট ছুঁড়ে মাটিতে শুয়ে পড়েন তিনি। দৌড়ে আসেন ফিজিও। মাঠেই চলে তার প্রাথমিক চিকিৎসা। কিন্তু অবস্থার উন্নতি না হওয়ায় শেষ পর্যন্ত স্ট্রেচারে চড়ে মাঠ ছাড়তে হয় ডানহাতি এই ক্যারিবিয় ব্যাটসম্যানকে।

রোববার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হয়েছে রাজশাহী কিংস। কুমিল্লার বিপক্ষে টস হেরে আগে ব্যাট করতে নেমে দলীয় ২৩ রানে ওপেনার মুমিনুল হককে হারায় রাজশাহী। এর ছয় রানের ব্যবধানে ফিরে যান রনি তালুকদার। রানের খাতা খোলার আগেই আউট হন তিনি। কিন্তু দলকে একা টেনে নিয়ে যাচ্ছিলেন আরেক ওপেনার লেন্ডল সিমন্স। তাকে সঙ্গ দিচ্ছিলেন অধিনায়ক মুশফিকুর রহিম।

তৃতীয় উইকেটে দু'জন মিলে গড়েন ১৯ রানের জুটি। কিন্তু এই জুটিতে ভাঙন ধরিয়েছে সিমন্সের হ্যামস্ট্রিংয়ে চোট। চোটে পড়ে মাঠ ছাড়ার আগে ৪০ রান আসে তার ব্যাট থেকে। ২৩ বলে ছয় চার এবং এক ছয়ে ৪০ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেন ডানহাতি এই ক্যারিবিয়। সিমন্স মাঠ ছাড়লে ক্রিজে আসেন জেমস ফ্র্যাঙ্কলিন।