ছবি সংগৃহীত

দেশের বাজারে স্মার্টফোন ছাড়ল লিনেক্স

রাজধানীতে সদ্য শেষ হওয়া তিনদিনব্যাপী স্মার্টফোন ও ট্যাব মেলায় লিনেক্সের প্যাভিলিওনে ছিল উৎসুক দর্শকদের উপচেপড়া ভিড়। নজর কাড়ার শীর্ষে রয়েছে লিনেক্সের 'এলএক্স ব্ল্যাক' মডেলটি।

এম. মিজানুর রহমান সোহেল
জেষ্ঠ্য প্রতিবেদক
প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০১৭, ০৫:০৫ আপডেট: ১৮ আগস্ট ২০১৮, ০৪:০০
প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০১৭, ০৫:০৫ আপডেট: ১৮ আগস্ট ২০১৮, ০৪:০০


ছবি সংগৃহীত

লিনেক্সের 'এলএক্স ব্ল্যাক' মডেলের স্মার্টফোন। ছবি: সংগৃহীত। 

(প্রিয়.কম) বাংলাদেশের বাজারে প্রথমবারের মত এসেছে মার্কিন যুক্তরাষ্ট্রের তালিকাভুক্ত ব্র্যান্ড লিনেক্স মোবাইল। যুক্তরাষ্ট্র সংস্করণে রয়েছে লিনেক্সের বিশেষজ্ঞ টিম যারা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে অত্যাধুনিক প্রযুক্তি আর নিত্যনতুন সব ডিজাইন নিয়ে। নতুন বছরের শুরুতেই ৩টি ভিন্নধর্মী স্মার্টফোনসহ বেশকিছু হ্যান্ডসেট নিয়ে ইতোমধ্যে বাংলাদেশের বাজারে প্রবেশ করেছে এই ব্র্যান্ডটি।

রাজধানীতে সদ্য শেষ হওয়া তিনদিনব্যাপী স্মার্টফোন ও ট্যাব মেলায় লিনেক্সের প্যাভিলিওনে ছিল উৎসুক দর্শকদের উপচেপড়া ভিড়। নজরকাড়ার শীর্ষে রয়েছে লিনেক্সের 'এলএক্স ব্ল্যাক' মডেলটি। বাজারে মাত্র ৮ হাজার ৮৪৪ টাকায় এই স্মার্টফোনটির সাথে ক্রেতারা বিনামূল্যে পাচ্ছেন একটি ভিআর গ্ল্যাস এবং স্টুডিও হেডফোন। 

লিনেক্স বাজারে আসার পরেই তাদের স্মার্ট প্রোজেক্টর ফোন 'এলএক্স৫৫' এবং কার্ভড স্ক্রিনের ফোন 'এলআই১১' পেয়েছে তুমুল জনপ্রিয়তা। সেবা নিশ্চয়তায় দেশজুড়ে রয়েছে লিনেক্সের ১৪টি সার্ভিস সেন্টার। আগামী ৩ মাসের মধ্যে আরও ১৮টি সার্ভিস সেন্টারের কার্যক্রম শুরু হবে বলে প্রতিষ্ঠানটি জানিয়েছে।

সম্পাদনা: এফআর 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...