(প্রিয়.কম) চুক্তিপত্র তৈরিই ছিল। এমনকি যাকে নিয়ে আলোচনা সেই লিওনেল মেসির এজেন্ট তার বাবাও চুক্তিপত্রে সই করেছেন। শুধু কলমের খোঁচা দিতে বাকি ছিল আর্জেন্টাইন তারকার। অনেক নাটকীয়তার পর সেটাও হয়ে গেল। অর্থাৎ, ন্যু ক্যাম্পেই থাকছেন এই তারকা ফরোয়ার্ড।

মেসিকে নিয়ে এই তথ্য দিয়েছেন লা লিগার সভাপতি হাভিয়ের তেবাস। ২০১৮ সালের জানুয়ারিতেই শেষ হচ্ছে পুরনো চুক্তি। নতুন চুক্তিতে ২০২২ সাল পর্যন্ত বার্সেলোনার জার্সি গায়ে জড়াবেন বলে জানিয়েছেন তেবাস।

যদিও স্প্যানিশ জায়ান্ট ক্লাবটির সভাপতি হোসে মারিয়া বার্তমেউ আগেই জানিয়েছিলেন, নতুন চুক্তিপত্রে সই করেছেন মেসির বাবা। এবার তেবাস জানালেন মেসির সইয়ের খবর। তিনি বলেন, ‘মেসি বার্সেলোনার নতুন চুক্তিতে সাক্ষর করেছেন। আমি যদি ভুল না জানি, তাহলে মেসি সত্যিই সই করেছেন।’

এদিকে, ক্লাবে মেসির সতীর্থ আন্দ্রেস ইনিয়েস্তা সম্প্রতি বার্সেলোনায় আজীবনের জন্য থাকবেন চলে চুক্তিও করে ফেলেছেন। স্পেনের এই তারকা মিডফিল্ডারের আশা মেসিও আজীবনের জন্যই ন্যু ক্যাম্পে থাকুক।

তিনি বলেছেন, ‘মেসিকে বলব, সে খুব ছোটবেলায় এখানে (ন্যু ক্যাম্প) এসেছে। ও আজীবন এখানেই থাকুক কারণ সে আইকন।’

অনেকটা একই ভাবনা সিইও অস্কার গ্রেউ য়ের। ফুটবল থেকে অবসরের পর ক্লাবের সঙ্গেই রাখতে চান মেসিকে, ‘তার ক্যারিয়ার শেষ হলে এই  ক্লাবের সঙ্গেই রাখতে চাই আমরা।’

সূত্র: ডেইলি মেইল