লিওনেল মেসি। ছবি : সংগৃহীত

বার্সেলোনা ছেড়ে যে ক্লাবে যেতে চান মেসি

গুঞ্জণ শোনা যায়, মেসি নিজেই বিভিন্ন ক্লাবের সঙ্গে আলোচনা চালিয়ে যাচ্ছেন। এই গুঞ্জণে নতুন মাত্রা যোগ করে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ০৯ নভেম্বর ২০১৭, ১৮:৩৪ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ২২:০০
প্রকাশিত: ০৯ নভেম্বর ২০১৭, ১৮:৩৪ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ২২:০০


লিওনেল মেসি। ছবি : সংগৃহীত

(প্রিয়.কম) লিওনেল মেসির সঙ্গে বার্সেলোনার বর্তমান চুক্তির মেয়াদ শেষ হচ্ছে চলতি মৌসুমে। মেসির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হওয়ার আগে আর্জেন্টাইন তারকাকে নতুন চুক্তির প্রস্তাব দিয়েছে কাতালান ক্লাবটি। নতুন চুক্তিতে সপ্তাহে পারিশ্রমিক হিসেবে পাঁচ লাখ ব্রিটিশ পাউন্ড পাবেন মেসি। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ প্রায় পাঁচ কোটি ৪১ লাখ টাকা।

চুক্তি নবায়ন করলে বোনাস হিসেবে মেসি পাবেন আট কোটি ব্রিটিশ পাউন্ড। ফুটবলের ইতিহাসে যেটা রেকর্ড সর্বোচ্চ। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ প্রায় ৮৬৭ কোটি টাকা। কিন্তু কাতালানদের নতুন চুক্তির প্রস্তাবে এখন পর্যন্ত স্বাক্ষর করেননি মেসি! এই খবর প্রকাশ হওয়ার পর থেকেই শুরু হয়েছে মেসির বার্সেলোনা ছাড়ার গুঞ্জণ! শোনা যায়, মেসি নিজেই বিভিন্ন ক্লাবের সঙ্গে আলোচনা চালিয়ে যাচ্ছেন।

এই গুঞ্জণে নতুন মাত্রা যোগ করে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি। জানুয়ারিতে মধ্যবর্তী দলবদলে মেসিকে দলে ভেড়াতে ৩৫৮ মিলিয়ন ইউরো (তিন হাজার ৪৬৭ কোটি টাকা) খরচ করার ঘোষণা দেয় প্রিমিয়ার লিগের ক্লাবটি। তবে মেসি জানিয়েছেন, ম্যানচেস্টার সিটি নয়, শৈশবের ক্লাব নিউওয়েল ওল্ড বয়েজের হয়ে খেলতে চান তিনি। আর্জেন্টাইন গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন বার্সার এই আর্জেন্টাইন ফরোয়ার্ড।

নিউওয়েলের মাঠে লিওনেল মেসি। ছবি: সংগৃহীত

নিউওয়েলের মাঠে লিওনেল মেসি। ছবি: সংগৃহীত

আর্জেন্টাইন ক্লাব নিউওয়েলের ওল্ড বয়েজে ফেরার ইচ্ছার কথা জানিয়ে ৩০ বছর বয়সী মেসি বলেন, 'আমি সবসময় নিউওয়েলে খেলতে চাই। ছোট বেলায় আমি এই স্বপ্নটাই দেখতাম। যখন আমি ওই ক্লাবে গিয়েছিলাম মনে হচ্ছিল আমি প্রথম শ্রেণির ফুটবল খেলছি।'

নিউওয়েলের মাঠে খেলতে নামছেন মেসি। ছবি: সংগৃহীত

নিউওয়েলের মাঠে খেলতে নামছেন মেসি। ছবি: সংগৃহীত

১৩ বছর বয়সে শৈশবের ক্লাব নিউওয়েল ওল্ড বয়েজ ছেড়ে বার্সেলোনায় আসেন মেসি। ক্যারিয়ার শেষ হওয়ার আগেই নিউ ওয়েলের ক্লাবটিতে ফিরতে চান আর্জেন্টাইন এই তারকা। শৈশবের ক্লাবে ফিরে যাওয়ার ইচ্ছার কথা জানালেও কবে নাগাদ ফিরবেন সে সম্পর্কে স্পষ্টভাবে কিছুই জানাননি মেসি। বলেছেন, 'আমি বলতে পারবো না ফিরে যাচ্ছি। কারণ আমি জানি না সামনে কী ঘটতে যাচ্ছে।'

 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

‘জিদান ফালতু লোক’

প্রিয় ১৩ ঘণ্টা, ৫০ মিনিট আগে

loading ...