লিওনেল মেসি। ছবি: সংগৃহীত

ম্যানচেস্টার সিটিতে যাওয়া নিয়ে ‘সিরিয়াসলি’ ভাবছেন মেসি!

বার্সেলোনা ছাড়ার বিষয়ে কিংবা অন্য কোথাও যাওয়ার ইচ্ছা আছে কিনা, এমন প্রশ্নে বরাবরই লিওনেল মেসির ভাষ্য ছিল, ‘ক্যারিয়ার শেষ করতে চাই বার্সেলোনায়’। সেই মেসিই নাকি ছেড়ে যাচ্ছেন বার্সেলোনা!

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২১ আগস্ট ২০১৭, ১৪:০৭ আপডেট: ১৮ আগস্ট ২০১৮, ২০:০০
প্রকাশিত: ২১ আগস্ট ২০১৭, ১৪:০৭ আপডেট: ১৮ আগস্ট ২০১৮, ২০:০০


লিওনেল মেসি। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ফুটবল বিশ্বে এখন একটাই আলোচনা- নেইমারের বার্সেলোনার ছেড়ে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) যাত্রা। বিশ্বের অন্যতম সেরা ফুটবল ক্লাব বার্সেলোনা ছেড়ে নেইমারের এমন আকস্মিক বিদায়, ফুটবল বিশ্বকে করেছে বিস্মিত। তবে বিস্ময়ের কি এখানেই শেষ? না, এখানেই শেষ বোধহয় হচ্ছে না। আসছে আরও কিছু নতুন বিস্ময়কর সংবাদ। নেইমারের পর এবার জল্পনা চলছে লিওনেল মেসির ক্লাব ভবিষ্যৎ নিয়েও! 

বার্সেলোনা ছাড়ার বিষয়ে কিংবা অন্য কোথাও যাওয়ার ইচ্ছা আছে কিনা, এমন প্রশ্নে বরাবরই মেসির ভাষ্য ছিল, ‘ক্যারিয়ার শেষ করতে চাই বার্সেলোনায়’। সেই মেসিই নাকি ছেড়ে যাচ্ছেন বার্সেলোনা! এমনটাই জানাচ্ছে ব্রিটিশ সংবাদমাধ্যম ‘ডেইলি রেকর্ড’। পত্রিকাটি দাবি করছে, একটি রেস্টুরেন্টে ম্যানচেস্টার সিটির প্রতিনিধিদের সঙ্গে আলোচনায় বসেছিলেন মেসি। আর সেই আলোচনার পর বার্সেলোনা ছাড়া ব্যাপারে ‘সিরিয়াসলি’ ভাবছেন মেসি।

এ প্রসঙ্গে বার্সেলোনার একটি সূত্র জানিয়েছে, ‘মেসি বার্সেলোনা ছাড়ার ব্যাপারে গুরুত্ব সহকারেই ভাবছেন। তিনি যে কোনো ক্লাবেই যেতে পারেন। সিদ্ধান্তটা তার হাতেই। তাই তিনি সময় নিচ্ছেন।’ 

ডেইলি রেকর্ডের বরাত দিয়ে আরেক রিটিশ সংবাদমাধ্যম মেট্রো বলছে, মেসির জন্য ২৭৫ মিলিয়ন ইউরোও খরচ করতে রাজি ইংলিশ ক্লাবটি। তবে কি আবারও পেপ গার্দিওলার সঙ্গে জুটি বাঁধবেন বার্সার জার্সিতে ৫৭৯ ম্যাচে ৫০২ গোল করা মেসি। মেসি যদি ম্যানচেস্টার সিটিতে যোগ দেন সেক্ষেত্রে আক্রমণভাগে তার সঙ্গী হবেন আর্জেন্টাইন সতীর্থ সার্জিও অ্যাগুয়েরো।

বার্সেলোনার সাবেক কোচ পেপ গার্দিওলা ও লিওনেল মেসি! ছবি: সংগৃহীত

বার্সেলোনার সাবেক কোচ পেপ গার্দিওলা ও লিওনেল মেসি। ছবি: সংগৃহীত

কদিন আগেই রেকর্ড পারিশ্রমিকে বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) যোগ দিয়েছেন নেইমার। এবার জল্পনা চলছে লিওনেল মেসির ক্লাব ভবিষ্যৎ নিয়েও! রিয়াল মাদ্রিদের কাছে স্প্যানিশ সুপার কাপে বিধ্বস্ত হওয়ার পরে শোনা গিয়েছিল, মেসি নাকি বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তিতে সইও করেননি। এই অবস্থায় অবশ্য বার্সেলোনার তরফ থেকে অবশ্য বলা হয়েছিল, অল্প কয়েক দিনের মধ্যেই নতুন চুক্তিতে সই করবেন মেসি।

এর মধ্যে আবার জানা গিয়েছে, ম্যানচেস্টার সিটির ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের ফলোয়ার তালিকায় নতুন নাম যোগ হয়েছে। এবং, সেই নাম মেসির। বার্সেলোনা তারকার এই সিটি-প্রেম দেখে জল্পনা শুরু হয়ে গিয়েছে, তা হলে কি কোনও ভাবে ইংলিশ প্রিমিয়ার লিগ (ইপিএল) মুখী হতে চলেছেন মেসি?

সূত্র: মেট্রো, ডেইলি রেকর্ড

প্রিয় স্পোর্টস/আশরাফ