ট্রোলড হলেন মালালা ইউসুফজাই। ছবি: সংগৃহীত

জিন্স, জ্যাকেট আর হাই হিলের বুটে সমালোচিত হলেন মালালা!

ছবিটি নিয়ে এ পর্যন্ত ২ হাজারেরও বেশি নেটিজেন মন্তব্য করেছেন। এছাড়া ছবিটিতে এখন পর্যন্ত রিয়েকশন হয়েছে ১১ হাজারেরও বেশি বলে জানা গেছে।

আশরাফ ইসলাম
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৯ অক্টোবর ২০১৭, ১২:১৪ আপডেট: ১৮ আগস্ট ২০১৮, ২২:৩২
প্রকাশিত: ১৯ অক্টোবর ২০১৭, ১২:১৪ আপডেট: ১৮ আগস্ট ২০১৮, ২২:৩২


ট্রোলড হলেন মালালা ইউসুফজাই। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ইতিহাসের সর্বকনিষ্ঠ নোবেলজয়ী মালালা ইউসুফজাই এ বছরই বিশ্বের অন্যতম প্রাচীন উচ্চশিক্ষা প্রতিষ্ঠান যুক্তরাজ্যের অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ে পড়ার সুযোগ পেয়েছেন। এখন তিনি সেখানেই অবস্থান করছেন। আর এবার যুক্তরাজ্যের কোনো এক রাস্তায় মালালাকে দেখা গেল তার চিরচেনা রূপের একটু বাইরে। মালালাকে সালোয়াড় কামিজ ও ওড়নার পরিবর্তে দেখা গেল জিন্স, জ্যাকেট আর হাই হিলের বুটে।

এমন একটি ছবি পাকিস্তানের একটি ওয়েবসাইটে প্রকাশ হওয়া মাত্র মালালাকে নিয়ে সমালোচনা শুরু হয়েছে। ছবিটির ক্যাপশনে লেখা ছিল, ‘মালালা ইউসুফজাই ইন ইউকে’। ছবিটি ইতোমধ্যে সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

ভাইরাল হওয়া ছবিটি সত্যি সত্যি মালালারই কিনা তা এখনো নিশ্চিত হওয়া জায়নি। এদিকে ছবিটি নিয়ে এ পর্যন্ত কয়েক হাজার মানুষ মন্তব্য করেছেন। এছাড়া ছবিটিতে এখন পর্যন্ত ১১ হাজারেরও বেশি রিঅ্যাকশন হয়েছে বলে জানা গেছে।

অনেকেই হঠাৎ এমন পোশাক পরিবর্তনের কারণে মালালার বিরুদ্ধে কথা বললেও আবার অনেকে তার পক্ষেও কথা বলেছেন। সে খুবই স্বাভাবিক পোশাক পরেছেন বলে একজন মন্তব্য করেছেন। এছাড়া তার মাথায় স্কার্ফও আছে বলে অনেকে মন্তব্য করেছেন।

সূত্র: এনডিটিভি

প্রিয় সংবাদ/মিজান

 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...