(প্রিয়.কম) শুটিংয়ে নানান ধরনের অভিজ্ঞতার সম্মুখীন হতে হয় শিল্পীদের। কোনটা ভালো, কোনটা আবার মন্দ। তেমনি এক মন্দ অভিজ্ঞতার সম্মুখীন হতে হয়েছে মডেল ও অভিনেতা ইমনকে। বান্দরবনের শৈলপ্রপাতে ঝর্নায় একটি টেলিফিল্মের শুটিং করছিলেন তিনি। ঘটনা ১৩ আগস্ট, সময় সকাল ১১টা।

শুটিংয়ের সময় টেলিফিল্মের একটি দৃশ্য ছিল ঝর্নার জলে ভেসে যাওয়া। আর সেটি করতে গিয়েই বিপত্তি। ঝর্নার জলে ভেসে যেতে গিয়েও বড় ধরনের বিপদ থেকে রক্ষা পেলেন ইমন! তবে কিছুটা আহত হয়েছেন এ অভিনেতা।

পরক্ষনে শুটিংয়ের লোকজন এসে তাকে রক্ষা করেন। যদিও পাথরে ধাক্কা খেয়ে হাতে আঘাত পেয়েছেন। শরীরের কিছু অংশ আবার থেতলেও গিয়েছে। আর যে টেলিফিল্মটিতে ইমন অভিনয় করছেন সেটির নাম ‘না জাগতিক না পুরান’। পরিচালনা করছেন মাহমুদ দিদার।

এ বিষয়ে ইমন বলেন, ‘টেলিফিল্মটিতে স্রোতে ভেসে যাওয়ার একটি দৃশ্য ছিল। ভাবলাম ঝুঁকিটা নিলে কাজটা ভাল হবে। যেই ভাবনা সেই কাজ। যখন আমি শট দিতে গেলাম, নিজের উপর আর নিয়ন্ত্রন রাখতে পারি নি। এরপরই দুর্ঘটনার সম্মুখীন হই। যদিও পরক্ষনেই ইউনিটের লোকজন আমাকে দড়ি দিয়ে টেনে তুলেন। অল্পের জন্য বড় ধরনের বিপদ থেকে রক্ষা পেয়েছি।’

এদিকে টেলিফিল্মটির নির্মাতা মাহমুদ দিদার জানান, বেশ কয়েকদিন ধরেই এই এলাকাতে শুটিং অতিরিক্ত বৃষ্টি হচ্ছিল। যার কারণে ঝর্ণার পানির স্রোতও বেড়ে গিয়েছে। এজন্যই এ ধরনের ঘটনা ঘটেছে। ইমনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

পরিচালক সূত্রে জানা গিয়েছে, গত ১০ আগস্ট থেকে টেলিফিল্মটির শুটিং শুরু হয়েছে। এতে ইমন ছাড়াও প্রভা, জীবনসহ আরও অনেকে অভিনয় করেছেন। আসছে ঈদে এটি চ্যানেল আইতে প্রচার হবে।

প্রিয় বিনোদন/শামীমা সীমা