লিওনেল মেসি। ছবি: সংগৃহীত

মেসিকে পেতে ৩০০ মিলিয়ন ইউরো খরচ করবেন গার্দিওলা!

মেসির বার্সেলোনা ছাড়ার গুঞ্জনে নতুন মাত্রা যোগ করলো ফরাসি সংবাদমাধ্যম সি প্লাস ফ্রান্সিয়া।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২১ আগস্ট ২০১৭, ২০:২৭ আপডেট: ২২ জুলাই ২০১৮, ২১:৪১
প্রকাশিত: ২১ আগস্ট ২০১৭, ২০:২৭ আপডেট: ২২ জুলাই ২০১৮, ২১:৪১


লিওনেল মেসি। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ‘এমএসএন’ ত্রয়ী ভেঙে ইতিমধ্যেই বেরিয়ে গেছেন নেইমার। বার্সেলোনা ছেড়ে প্যারসি সেন্ট জার্মেইতে (পিএসজি) নাম লিখিয়েছেন ব্রাজিলিয়ান এই সুপারস্টার। এর রেশ না কাটতেই নতুন গুঞ্জন শুরু হয়েছে বার্সার আর্জেন্টাইন তারকা লিওনেল মেসিকে নিয়ে। মেসিকে দলে ভেড়াতে নতুন করে আগ্রহ দেখাচ্ছে ম্যানচেস্টার সিটি।

এই গুঞ্জনে নতুন মাত্রা যোগ করলো ফরাসি সংবাদমাধ্যম সি প্লাস ফ্রান্সিয়া। জানা গেছে, মেসিকে দলে ভেড়ানোর জন্য বাই আউট ক্লজের ৩০০ মিলিয়ন ইউরো খরচ করতে রাজি ম্যানচেস্টার সিটির কোচ পেপ গার্দিওলা। মেসি ম্যানচেস্টার সিটিতে যোগ দিলে আক্রমণভাগে তার সঙ্গী হবেন আর্জেন্টাইন সতীর্থ সার্জিও অ্যাগুয়েরো।

কদিন আগে রেকর্ড পারিশ্রমিকে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দিয়েছেন নেইমার। কিন্তু এখন পর্যন্ত তার বদলি হিসেবে কাউকে দলে ভেড়াতে পারেনি কাতালানরা। এরই মধ্যে শঙ্কা দেখা দিয়েছে বার্সায় মেসির ভবিষ্যৎ নিয়ে!

চলতি বছরের জুলাইতে অবশ্য মেসির সাথে নতুন চুক্তি সম্পন্ন করেছে স্প্যানিশ জায়ান্ট ক্লাবটি। সাপ্তাহিক প্রায় সাড়ে পাঁচ লাখ ইউরো পারিশ্রমিকে ২০২১ সাল পর্যন্ত বার্সেলোনায় থেকে যাওয়ার জন্য মন স্থির করেছেন ফুটবলের এই ক্ষুদে জাদুকর। নতুন চুক্তি অনুযায়ী মেসির বাই আউট ক্লজের পরিমাণ দাঁড়িয়েছে ৩০০ মিলিয়ন ইউরো।

কিন্তু রিয়াল মাদ্রিদের কাছে স্প্যানিশ সুপার কাপে বিধ্বস্ত হওয়ার পর শোনা যায়, চুক্তির আনুষ্ঠানিকতা এখনও বাকি! বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তিতে স্বাক্ষর করেননি মেসি। এরপর থেকেই মেসিকে নিয়ে তৈরি হয়েছে নতুন ধুম্রজাল। কাতালান ক্লাবটিও বিষয়টি নিয়ে কিছুটা অস্বস্তির মধ্যে পড়ে গেছে।

আসছে গ্রীষ্ম মৌসুমে বার্সার সাথে মেসির বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে। বার্সেলোনার পক্ষ থেকে অবশ্য বলা হয়েছে, অল্প কয়েক দিনের মধ্যেই নতুন চুক্তিতে স্বাক্ষর করবেন মেসি। এরই মধ্যে আবার জানা গেছে, ম্যানচেস্টার সিটির ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের ফলোয়ার তালিকায় নতুন নাম যোগ হয়েছে। তিনি আর কেউ নয়, বার্সার প্রাণভোমরা লিওনেল মেসি।

প্রিয় স্পোর্টস/ শোভন