(প্রিয়.কম) রেস্টুরেন্টে খেতে কমবেশি কার না ভালোলাগে? যদিও শরীরের জন্য এসব খাবার বেশ ক্ষতিকর, তারপরেও কোন উপলক্ষ পেলেই দল বেধে রেস্টুরেন্টে গিয়ে খাওয়ার প্রচলনটা বেশ জনপ্রিয় এবার রেস্টুরেন্টে খেতে গিয়ে অদ্ভুত ঘটনার শিকার হোন এক ব্যক্তি।

অন্য সবার মত খাওয়ার উদ্দেশ্যে নিয়েই এই ব্যক্তি রেস্টুরেন্টে চিজ বার্গারের অর্ডার দেন অর্ডারকৃত বার্গার টেবিলে হাজির হওয়ার পর তিনিও যথারীতি খাওয়ার উদ্দেশ্যে বার্গারে কামড় বসান আর তখনই তিনি আবিষ্কার করেন উনার প্রত্যাশিত র ভেতরে টমেটো টুকরার পরিবর্তে দেওয়া হয়েছে ঠিক টমেটো টুকরোর মতোই গোল করে কাটা একটি প্লাস্টিকের ঢাকনা তবে টমেটো ভেবে প্লাস্টিকের ঢাকনাটিতে কামড় দেওয়ার আগেই তিনি বিষয়টি বুঝতে পারেন।

যদিও রেস্টুরেন্টের খাবারে মাঝেমধ্যেই উটকো সব ময়লা পাওয়ার বিষয়টা নতুন কোনো ঘটনা নয় তবে টমেটোর পরিবর্তে প্লাস্টিকের ঢাকনার ঘটনাটি শুধু নতুন নয়, অকল্পনীয়ও বটে ধারণা করা হয় অভাবনীয় প্লাস্টিকের এই ঢাকনার ব্যাপারটি  সম্পূর্ণ অনিচ্ছাকৃত ভুলের কারণে হয়

ওই ব্যক্তি শেষমেশ টমেটোর টুকরোর মতো দেখতে প্লাস্টিকের সেই ঢাকনাওয়ালা চিজ বার্গারের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে ব্যাপক সাড়া পান।  

সূত্র: ডেইলি মেইল

প্রিয় জটিল/গোরা