কুইন ব্যান্ডের শিল্পী ফ্রেডি মার্কারির জীবনী নিয়ে প্রথম ছবি

কালজয়ী রক সংগীত ব্যান্ড কুইনের জনপ্রিয় ভোকাল ছিলেন সংগীতশিল্পী ফ্রেডি মার্কারি

তাশফিন ত্রপা
সহ-সম্পাদক
১৬ মে ২০১৮, সময় - ১৯:০৫

ব্রিটিশ সংগীতশিল্পী ফ্রেডি মার্কারি। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) গত শতাব্দির ৭০ এর দশকে ইংল্যান্ডে ‘কুইন’ নামে এক কালজয়ী রক সংগীত ব্যান্ড গড়ে উঠেছিল। আজ অবধি ওই সাড়াজাগানো কুইন ব্যান্ডের কতো যে অগণিত ভক্ত রয়েছে তার কোনো ইয়ত্তা নেই। সেই কুইন ব্যান্ডের জনপ্রিয় ভোকাল ছিলেন ফ্রেডি মার্কারি। ১৯৯১ সালে মাত্র পঁয়তাল্লিশ বছর বয়সে এইডসে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে যান তিনি। কুইনের ব্যান্ডের এই খ্যাতিমান শিল্পীর জীবনী নিয়ে নির্মিত হচ্ছে জীবনী ছবি ‘বোহেমিয়ান র‍্যাপসোডি’। আবার ‘কুইন’ ব্যান্ডের জনপ্রিয় গান ‘বোহেমিয়ান র‍্যাপসোডি’ অনুসারেই ছবিটির নাম রাখা হয়েছে।

মার্কারির জীবনী ছবির প্রথম টিজার ট্রেইলারটি দেখতে নিচের ভিডিওতে ক্লিক করুন:

দ্য গার্ডিয়ানের প্রতিবেদনে জানানো হয়, ১৫ মে ফ্রেডি মার্কারির জীবনী ছবির প্রথম টিজার ট্রেইলারটি ইউটিউবে প্রকাশ করা হয়েছে। মার্কারির এই জীবনী ছবিতে, মার্কারির চরিত্রে অভিনয় করেছে মার্কিন অভিনেতা র‍্যামি মালেক। ছবিটিতে মার্কারির চরিত্রের সঙ্গে আরও উঠে আসবে কুইন ব্যান্ডের অন্যা সদস্যদের চরিত্রও।

ছবিটি যৌথভাবে পরিচালনা করেছেন মার্কিন নির্মাতা ব্রায়ান জ্যায় সিঙ্গার ও ব্রিটিশ অভিনেতা ডেক্স্টার ফ্লেচার। ছবিটি নির্মাণ পরিকল্পনার কাজ শুরু করা হয়েছিল ২০১০ সাল থেকে। আশা করা যাচ্ছে ‘বোহেমিয়ান র‍্যাপসোডি’ ছবিটি ২৪ অক্টোবর মুক্তি পাবে যুক্তরাজ্যে, ১ নভেম্বর অস্ট্রেলিয়ায় এরপর ২ নভেম্বর যুক্তরাষ্ট্রসহ বিশ্বের অন্য দেশগুলোতে।


প্রিয় বিনোদন/কামরুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


স্পন্সরড কনটেন্ট
জনপ্রিয়
আরো পড়ুন