মিনিসোর ধানমণ্ডি স্টোর উদ্বোধনে তাসকিন ও পিয়া। ছবি: সংগৃহীত

ধানমণ্ডিতে একসঙ্গে তাসকিন ও পিয়া

ক্রিকেটার হিসেবে দারুণ জনপ্রিয় তাসকিন আহমেদ। দৈহিক গড়ন ও ফ্যাশন বৈচিত্রতায় অন্য সব ক্রিকেটার থেকে অনেকটা এগিয়ে তিনি।

মিঠু হালদার
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২ মে ২০১৮, ২২:২২ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ২০:১৬


মিনিসোর ধানমণ্ডি স্টোর উদ্বোধনে তাসকিন ও পিয়া। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ক্রিকেটার হিসেবে দারুণ জনপ্রিয় তাসকিন আহমেদ। দৈহিক গড়ন ও ফ্যাশন বৈচিত্রতায় অন্য সব ক্রিকেটার থেকে অনেকটা এগিয়ে তিনি। এবার ধানমণ্ডিতে দেখা মিলেছে স্টাইলিশ তাসকিনের। আর সঙ্গে ছিলেন দেশের জনপ্রিয় মডেল জান্নাতুল ফেরদৌস পিয়া।    

১১ মে, শুক্রবার সন্ধ্যায় ধানমণ্ডির সাতমসজিদ রোডে গ্রীন রওশন আরা টাওয়ারে মিনিসো ব্র্যান্ডের নতুন আউটলেটের উদ্বোধন অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন তারা। শনিবার প্রতিষ্ঠানটির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

বিজ্ঞপ্ততিতে বলা হয়, জাপানের জনপ্রিয় ফাস্ট ফ্যাশন ডিজাইনার ব্র্যান্ড মিনিসো যাত্রা শুরু করে ২০১৩ সালে টোকিওতে। সাশ্রয়ী দামে ভালো পণ্য পৌঁছে দেবার লক্ষ্যে বর্তমানে ৮১টি দেশে তিন হাজারের বেশি স্টোর রয়েছে মিনিসো’র। দ্রুত বাজার সম্প্রসারণ করা এই ডিজাইনার ব্র্যান্ডটি বাংলাদেশে যাত্রা শুরু করে ২০১৭ সালে।

সাশ্রয়ী দামে উচ্চমানের জীবনযাপন করতে ভোক্তাদের সাহায্য করতে এবার ঢাকার ধানমণ্ডিতে মিনিসো তাদের ৪র্থ আউটলেটটি উদ্বোধন করল। ফ্র্যানচাইজি ভিত্তিতে সুপরিচিত জাপানি লাইফস্টাইল ডিজাইনার ব্র্যান্ডটির এ স্টোরটিতে বিনিয়োগ করবে রিটেইল পাওয়ারের কর্ণধার মনিরুল ইসলাম এবং ফারহান মনির।

শুক্রবার সন্ধ্যায় জাপানি ঐতিহ্যবাহী বাদ্যযন্ত্র টাইকো ড্রামিংয়ের আওয়াজ দিয়ে শুরু হয় অনুষ্ঠান। এর পরপরই ছিল রিবন কেটে আনুষ্ঠানিকভাবে যাত্রা উদ্বোধন ও পরবর্তী সময়ে ঐতিহ্যবাহী সাংস্কৃতিক আয়োজন।

পুরো আয়োজনজুড়ে উপস্থিত ছিলেন মিনিসো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক এান্ড্রু শিয়ে, আন্তর্জাতিক অপারেশন ম্যানেজার অ্যালেন লিও, বাংলাদেশে মিনিসো’র হেড অব বিজনেস ডেভলপমেন্ট ও রিটেইল অপারেশন জন ফ্রেজার, ফ্র্যানচাইজি কর্ণধার মনিরুল ইসলাম এবং ফারহান মনিরসহ অন্যান্য কর্মকর্তারা।

মিনিসোর ইভেন্ট মিডিয়া সম্বনয়কারী এজেন্সি হিসাবে কাজ করছে ডিটেইল’স পিআর এন্ড ক্রিয়েটিভ গ্যারেজ। ক্রিয়েটিভ লাইফস্টাইল পণ্য, স্পোর্টস-ফিটনেস, গেজেটস, আইসিটি পণ্য, স্টেশনরি ও উপহার, খেলনাসহ বৈচিত্র্যপূর্ণ জিনিসপত্র পাওয়া যাবে মিনিসোতে।

আরও বিস্তারিত জানা যাবে মিনিসো বাংলাদেশের ফেসবুক পেজে। 

প্রিয় ফ্যাশন/শান্ত 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
‘নিপুন’-এ বিশেষ ছাড়
প্রিয় ডেস্ক ০৮ নভেম্বর ২০১৮
নিউ ইয়র্কের নীলে ডুবেছেন তারা
তাশফিন ত্রপা ০৬ নভেম্বর ২০১৮
স্পন্সরড কনটেন্ট