শিক্ষা মন্ত্রণালয়ের কর্মচারী নিখোঁজ

নাসির উদ্দিন শিক্ষা মন্ত্রণালয়ের গ্রহণ ও বিতরণ শাখার উচ্চমান সহকারী হিসেবে কর্মরত আছেন।

নিজস্ব প্রতিবেদক
প্রিয়.কম
১৯ জানুয়ারি ২০১৮, সময় - ১৯:৪৩

শিক্ষা মন্ত্রণালয়ের কর্মচারী নাসির উদ্দিন। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বার্ষিক বনভোজনের কাজে বের হয়ে নাসির উদ্দিন (৫৫) নামে শিক্ষা মন্ত্রণালয়ের এক কর্মচারী নিখোঁজ রয়েছেন বলে অভিযোগ করেছে তার পরিবার। নাসির মন্ত্রণালয়ের গ্রহণ ও বিতরণ শাখার উচ্চমান সহকারী হিসেবে কর্মরত।

১৮ জানুয়ারি বৃহস্পতিবার দুপুর থেকে নাসিরের ফোন বন্ধ এবং রাতে বাসায়ও ফিরেননি। পরে রাত এগারোটায় তার শ্বশুর আব্দুল মান্নান খান বনানী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

১৯ জানুয়ারি শুক্রবার নাসির উদ্দিনের নিকট-আত্মীয় নাইম আহমেদ জুলহাস প্রিয়.কমকে জানান, নিখোঁজ নাসির উদ্দিন কনকর্ড লেকসিটির বৈকালী ভবনের একটি ফ্লাটে পরিবার নিয়ে থাকেন। বৃহস্পতিবার সকালে শিক্ষা মন্ত্রণালয়ের বার্ষিক বনভোজনের কাজে তিনি বাসা থেকে বের হয়েছেন। দুপুরে তার স্ত্রীর সঙ্গে কথা হয়েছে। বেলা তিনটা থেকে তার ব্যবহৃত দুটি মোবাইল বন্ধ পাওয়া যাচ্ছে। অফিসের কেউ তার কোনো খোঁজ জানেন না, রাতেও বাসায় ফিরে নাই। এরপর রাত সাড়ে ১১টার দিকে বনানী থানায় একটি জিডি দায়ের করা হয়েছে।

তিনি আরও জানান, চাকরির পাশাপাশি নাসির বাংলাদেশ মাধ্যমিক ও উচ্চ শিক্ষা সরকারি কর্মকর্তা-কর্মচারী কল্যাণ পরিষদের মহাসচিব এবং শিক্ষা মন্ত্রণালয় কর্মকর্তা-কর্মচারী সমবায় সমিতি লিমিটেডের যুগ্ম-সম্পাদকের দায়িত্বে রয়েছেন।

এই বিষয়ে জানতে চাইলে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরমান আলী জানান, শিক্ষা মন্ত্রণালয়ের কর্মচারী মো. নাসির উদ্দিনের নিখোঁজের ব্যাপারে একটি জিডি দায়ের করা হয়েছে। নিখোঁজের ঘটনার তদন্ত করে তাকে খুঁজে বের করার চেষ্টা করা হচ্ছে।

প্রিয় সংবাদ/জনি/রিমন

 

 

 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


স্পন্সরড কনটেন্ট
জনপ্রিয়
আরো পড়ুন