'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ' বাছাই প্রক্রিয়ায় জালিয়াতির অভিযোগ!

তাহলে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ কে হলেন?

কুদরত উল্লাহ
সহ-সম্পাদক, বিনোদন
৩০ সেপ্টেম্বর ২০১৭, সময় - ২০:০৮

মিস ওয়ার্ল্ড এর প্রথম তিন জন। ছবি: সংগৃহীত।

(প্রিয়.কম) সুদর্শনা ২০ বছর বয়সী তরুণী জান্নাতুল নাঈম এভ্রিল। লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ নির্বাচিত হয়েছেন তিনি। আসন্ন চীনে অনুষ্ঠিতব্য ৬৭তম বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার মূল আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন এভ্রিল। এছাড়াও প্রথম রানার আপ হন জেসিয়া ইসলাম, দ্বিতীয় রানার আপ হন জান্নাতুন সুমাইয়া। জমকালো পরিসরে শুক্রবার রাত ৮ টা বেজে ১০ মিনিটে পর্দা উন্মোচিত হয়েছিল লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭ এর গ্র্যান্ড ফিনালের। রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারের (আইসিসিবি) নবরাত্রি হলে এই আয়োজনের চূড়ান্ত প্রতিযোগিতা শুরু হয়।

কিন্তু মূল ঘটনা হচ্ছে, একাধিক গণমাধ্যম ও কয়েকটি ঘনিষ্ঠ সূত্র থেকে জানা যায় যে, ছয় বিচারক শম্পা রেজা, চঞ্চল মাহমুদ, জুয়েল আইচ, বিবি রাসেল, রুবাবা দৌলা মতিন এরা কেউই জান্নাতুল নাঈম এভ্রিলকে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হিসেবে বিজয়ী নির্বাচন করেননি। তারা বিজয়ী নির্বাচিত করেছিলেন- যিনি রানার আপ হন, সেই জেসিয়া ইসলামকে। কিন্তু আয়োজকদের জালিয়াতির কারণে নাকি বিজয়ী ঘোষণা করা হয়েছে এভ্রিলের নাম। আর এটা নিয়েই বর্তমানে চলছে আলোচনা ও সমালোচনা।

এমনকি এভ্রিলকে বিজয়ী ঘোষণা করার কারণে বিচারকদের মধ্যে থেকে কেউ কেউ অনুষ্ঠান ছেড়ে উঠে চলে গিয়েছিলেন। এবং বিচারকরা ক্ষুব্ধ হয়ে গণমাধ্যমে বলেছেন আয়োজকরাই যদি তাদের পছন্দ মতো বিজয়ীর নাম প্রকাশ করবে, তাহলে আমাদের রেখেছিল কেন? তবে বিচারকদের মধ্যে কেউ নাম প্রকাশ করতে চাচ্ছেন না। এখন তাহলে কি হবে? এভ্রিলই কি বিজয়ী থেকে যাবেন নাকি আসল বিজয়ী সামনে আসবে? এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে মিডিয়া পাড়ায়।

আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের দেওয়া তথ্য অনুযায়ী এই প্রতিযোগিতায় অংশ নেওয়ার জন্য প্রাথমিকভাবে প্রায় ২৫ হাজার আগ্রহী নাম নিবন্ধন করেন। তাদের মধ্য থেকে কয়েকটি ধাপে বাছাই করা হয়েছে সেরা ১০ জনকে। এই ১০ জন হলেন রুকাইয়া জাহান, জান্নাতুল নাঈম, জারা মিতু, সাদিয়া ইমান, তৌহিদা তাসনিম, মিফতাহুল জান্নাত, সঞ্চিতা দত্ত, ফারহানা জামান, জান্নাতুল হিমি ও জেসিকা ইসলাম। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার আয়োজন করেছে অন্তর শোবিজ ও অমিকন এন্টারটেইনমেন্ট।

প্রিয় বিনোদন/সিফাত বিনতে ওয়াহিদ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


স্পন্সরড কনটেন্ট
জনপ্রিয়
আরো পড়ুন