মডেল ও অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া। ছবি: সংগৃহীত

উসকে দিয়ে ফসকে যাচ্ছেন পিয়া

মডেল ও অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়ার একটি ছবি আলোচনার সৃষ্টি করেছে গণমাধ্যমে। গতকাল আকস্মিকভাবেই ইনস্টাগ্রামে বিকিনি পরা ছবিগুলো কোলাজ করে আপ করেন তিনি।

শিবলী আহমেদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ০২ ফেব্রুয়ারি ২০১৮, ১৬:১৩ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ২২:০০


মডেল ও অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) মডেল ও অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়ার একটি ছবি আলোচনার সৃষ্টি করেছে গণমাধ্যমে। গতকাল আকস্মিকভাবেই ইনস্টাগ্রামে বিকিনি পরা ছবিগুলো কোলাজ করে আপ করেন তিনি। ছবিগুলো দেখে কৌতূহলী হয়ে ওঠে সংবাদমাধ্যমগুলো। কিন্তু সংবাদমাধ্যমের ফোন ধরছেন না পিয়াপ্রিয়.কম থেকেও ফোন কল করা হয়েছে তার ব্যক্তিগত নম্বরে। রিসিভ করেননি তিনি। খুদেবার্তা পাঠালে এখন পর্যন্ত কোনো রেস্পন্স পাওয়া যায়নি তার দিক থেকে। যেহেতু তার সঙ্গে যোগাযোগ সম্ভব হচ্ছে না, তাই বিষয়টি খতিয়ে দেখতে গিয়ে অন্য একটি গণমাধ্যম থেকে জানা গেছে জান্নাতুল ফেরদৌস পিয়া তার এই ছবিগুলা কোনো এক বিদেশি সংস্থায় জমা দেয়ার জন্য তুলিয়েছিলেন। তবে তার খোলামেলা ছবি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোয় তোলপাড় সৃষ্টি হওয়ার ঘটনা এবারই প্রথম নয়; ২০১৩ সালেও ঘটেছিল এমন ঘটনা

২০১৩ সালে জান্নাতুল ফেরদৌস পিয়ার এ ছবিটি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে তোলপাড় শুরু হয়েছিল। ছবি: সংগৃহীত

২০১৩ সালের মার্চে মিসরের রেড সি, এলগোয়ানাতে অনুষ্ঠেয় 'টপ মডেল অব দ্য ওয়ার্ল্ড-২০১৩'-এ বিভিন্ন দেশের ৪৭ জন মডেলের সঙ্গে অংশগ্রহণ করেন জান্নাতুল ফেরদৌস পিয়া। বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন তিনি। সে বছর একাধিক মডেল থেকে শুরু করে অনেকেই তার খোলামেলা ছবিটি শেয়ার করেছিলেন। যার ফলে সঙ্গে সঙ্গেই এ নিয়ে আলোচনার ঝড় শুরু হয়েছিল। কারণ, তৎকালীন কোনো আন্তর্জাতিক ইভেন্টে দেশীয় মডেল-অভিনেত্রীর এ রকম বিকিনি পরা ছবি প্রকাশ পাওয়ার নজির ছিল না।

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
ঢাকায় তুরস্কের ‘জান্নাত’
প্রিয় ডেস্ক ২৬ সেপ্টেম্বর ২০১৮
তথ্যচিত্রে সৈয়দ হক
মিঠু হালদার ২৬ সেপ্টেম্বর ২০১৮
‘মাকে পাঠানো হয়েছিল আমার নগ্ন ছবি’
তাশফিন ত্রপা ২৬ সেপ্টেম্বর ২০১৮
প্রিয় অবসর : ২৬ সেপ্টেম্বর ২০১৮
প্রিয় ডেস্ক ২৬ সেপ্টেম্বর ২০১৮
‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ প্রচার শুরু
মিঠু হালদার ২৫ সেপ্টেম্বর ২০১৮
স্পন্সরড কনটেন্ট
ট্রেন্ডিং