(প্রিয়.কম) “মডেল” নামটি শুনলে চোখের সামনে ভেসে উঠে সুন্দর ত্বক আকর্ষণীয় ফিগারে অধিকারী একজন মানুষ। আধুনিক ফ্যাশন দুনিয়া নিখুঁত ত্বকের মানুষের পাশাপাশি তিল ছড়ানো ত্বকের মানুষকেও মডেল হিসেবে স্বীকৃতি দিয়েছে। শুধু তাই নয়, তারা মাত করছেন সম্পূর্ণ ফ্যাশন দুনিয়া। প্রিয়.কম আজ আপনাকে এমন কিছু নারী মডেলের সাথে পরিচয় করিয়ে দেবে যারা প্রমাণ করেছেন প্রত্যেক নারী পারফেক্ট তার নিজ নিজ গুণ দ্বারা।  

১। অ্যাশলি স্মিথ

দাঁতের মাঝে ফাঁকা জায়গা ঠিক করার জন্য আমরা ছুটি ডেন্টিস্টের কাছে। কিন্তু এই ফাঁকা দাঁত নিয়েই অ্যাশলি মাত করছেন মডেল দুনিয়া। মডেল হওয়ার পাশাপাশি তিনি একজন স্থাপত্যবিদ্য। তিনি ভোগ এন্ড গ্ল্যামার, লিভাইস এবং গ্যাপের মডেল।

ashley-smith

২। সাবিনা কার্লসন

মডেল হবে নিখুঁত ত্বকের অধিকারী- এইরকম ধারণা প্রায় কম বেশি সবার। এই ধারণাটি ভুল প্রমাণিত করেছেন সাবিনা কার্লসন। কোঁকড়ানো এলোমেলো চুল, মুখে ফ্রেকলস বা তিলের মতো দাগ এবং দাঁতের ফাঁক নিয়ে মডেলিং করছেন এই সুইডিশ মেয়েটি।

sabina-karlsson

৩। মিরিন নাজো

মিরিন একজন অ্যালবিনো মডেল। কৃষ্ণাঙ্গ বংশোদ্ভূত হলেও অ্যালবিনো অর্থাৎ শ্বেতি ত্বক নিয়ে জন্ম নিয়েছেন তিনি। মিরিন বলেন তার চেহারার জন্য স্কুলে অনেক নির্যতিত হতে হয়। অনেক সংগ্রামের পর তিনি নিজের স্থান তৈরি করতে পেরেছেন। মিরিন মডেল হওয়ার পাশাপাশি একজন স্টাইলিস্ট, ফটোগ্রাফার এবং ব্লগার।

mirian njoh model

৪। সিপরিয়ানা কুইন

সিপরিয়ানা এবং তার যমজ বোন প্রমাণ করেছেন যে কালো ত্বক এবং কোঁকড়া চুলের অধিকারীরাও বিশ্ব জয় করতে পারে।

cipriana quann mdoel

৫। হেন গ্যাজি ওডিইলে

এই বেলজিয়ামের মডেলটি গুচি, ডিরো, পারাডা এবং আলেকজান্ডার ওয়াং এ কাজ করেছেন। তিনি স্বীকার করেন যে, তিনি পুরুষ হিসেবে জন্মগ্রহণ করেছেন কিন্তু তার শরীর নারীর মতো! এছাড়া উঁচু কপাল এবং চিবুকের জন্যও তিনি আর সবার থেকে আলাদা।

hanne gaby model

৬। পলোমা এলসেসার

ছিপছিপে স্লিম ফিগার ছাড়াও যে মডেল হতে পারা যায়, তাই প্রমাণ করেছেন পলোমা এলসেসার। তিনি নাইকি বিজ্ঞাপনের মডেল।

paloma elsesser model

৭। আন্না মিলা

একজন মডেলিং এজেন্ট আন্নাকে মুদি দোকানে কেনাকেটা করতে দেখেন। আর সেই এজেন্ট পরিবর্তন করে দেয় আন্নার জীবন। তার শেইপ ছাড়া এলোমেলো ভ্রু সবার থেকে আলাদা করেছে তাকে।

anna mila model

৮। ফ্যালিস যোপ

তার বড় কান এবং এলোমেলো ভ্রু তার সৌন্দর্যের অন্যতম দিক।

felice joop model

৯। মাশা টাইলনা

নিনা রিচি, জন গ্যালিয়ানো, জিভনশে এবং আরো অনেক বিখ্যাত ফ্যাশন হাউজ মাশার বড় চোখের জন্য বিব্রতকর প্রশ্নের সম্মুখিন হতে হয়। মাশা বিশ্বের সবচেয়ে বড় চোখের অধিকারী।

masha tyelna model

সূত্র: ব্রাইট সাইড

সম্পাদনা: কে এন দেয়া